Kulgam Encounter: কুলগামে নিরাপত্তা বাহিনীর এনকাউন্টারে নিকেশ ২ জঙ্গি

শ্রীনগর, ১৬ ডিসেম্বর: জম্মু ও কাশ্মীরের কুলগামে (Kulgam) নিরাপত্তা বাহিনীর এনকাউন্টারে নিকেশ ২ জঙ্গি (Terrorists)। বৃহস্পতিবার সকালে দক্ষিণ কাশ্মীরের কুলগাম জেলার রেদওয়ানি এলাকায় জঙ্গি ও বাহিনীর মধ্যে গুলির লড়াই হয় বলে জম্মু ও কাশ্মীর পুলিশ জানিয়েছে। তারা জানিয়েছে, নিকেশ হওয়া ২ জঙ্গির পরিচয় জানার চেষ্টা চলছে।

জঙ্গিদের উপস্থিতি সম্পর্কে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে পুলিশ এবং নিরাপত্তা বাহিনীর একটি যৌথ দল এলাকাটি ঘিরে ফেলে। এরপর শুরু হয় তল্লাশি অভিযান। বাহিনীকে দেখেই গুলি চালাতে শুরু করে লুকিয়ে থাকা জঙ্গিরা। পাল্টা জবাব দেয় বাহিনীও। বেশ খানিকক্ষণ লড়াই চলার পর ২ জঙ্গির দেহ উদ্ধার হয়। আরও পড়ুন: Ajay Kumar Mishra: মেজাজ হারিয়ে সাংবাদিকদের হেনস্থা কেন্দ্রীয় মন্ত্রী অজয় কুমার মিশ্র-র, দেখুন ভিডিও

মঙ্গলবার লস্কর-ই-তইবার কুখ্যাত জঙ্গি আবু জারারকে খতম করে সেনাবাহিনী (Indian Army)। বেশ কিছুদিন ধরেই এই আবু জারারকে খুঁজছিল বাহিনী। জম্মু কাশ্মীরের পুঞ্চ সেক্টরে আজ আবু জারারকে গুলিতে ঝাঁঝরা করে দেয় ভারতীয় সেনা। পুঞ্চের (Poonch) সুরানকোটের বাফলিয়াজ গ্রামে জঙ্গিদের সঙ্গে পুলিশ এবং সেনা বাহিনীর গুলির লড়াই শুরু হয়। তার জেরেই আবু জারার নামে লস্কর-ই-তইবার ওই কুখ্যাত জঙ্গিকে খতম করে বাহিনী।