Who is Radhika Merchant: আম্বানি পরিবারের কনিষ্ঠ পুত্রবধূ রাধিকা মার্চেন্টের পরিচয় মুগ্ধ করবে আপনাকেও
Radhika Merchant (Photo Credits: Instagram)

আম্বানি পরিবারে একের পর এক খুশির হাওয়া। গত মাসেই পরিবারে এসেছে দুই খুদে সদস্য। মা হয়েছেন মুকেশ আম্বানির একমাত্র কন্যা ঈশা আম্বানি (Isha Ambani)। জন্ম দিয়েছেন যমজ সন্তানের। এবার বিয়ের সানাই বাজতে চলেছে আম্বানি পরিবারে। মুকেশ আম্বানি (Mukesh Ambani) এবং নীতা আম্বানির (Nita Ambani) ছোট ছেলে অনন্ত আম্বানির (Anant Ambani) বাগদানের অনুষ্ঠান সম্পন্ন হল বৃহস্পতিবার। রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজির মন্দিরে অনন্ত এবং রাধিকার (Radhika Merchant) রোকা সম্পন্ন হয়েছে। বছরের শেষ শুটিং সেরে থাইল্যান্ড উড়ে গেলেন অনন্যা পান্ডে

তবে আম্বানি পরিবারের কনিষ্ঠ পুত্রবধূ রাধিকা মার্চেন্ট কে জানান? কী তাঁর পরিচয়? জানুন অনন্ত আম্বানির বাগদত্তার খুঁটিনাটি...

পিতৃ পরিচয়ঃ

শিল্পপতি বীরেন মার্চেন্ট এবং শৈল মার্চেন্টের বড় কন্যা রাধিকা মার্চেন্ট। এনকোর হেলথকেয়ার ফার্মাকিউটিক্যাল গ্রুপের কর্নধর হলেন বীরেন মার্চেন্ট। ভারতের অন্যতম ধনী ব্যবসায়ী। বাগদান সারলেন মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত, পুত্রবধূ কে জানেন?

শিক্ষাগত যোগ্যতাঃ

মুম্বইয়ের নামী স্কুল থেকে পড়াশুনা শেষ করে রাধিকা বিদেশে যান উচ্চ শিক্ষার জন্যে। নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান এবং অর্থনীতি নিয়ে স্নাতক পাশ করে দেশে ফিরেছেন আম্বানির কনিষ্ঠ পুত্রবধূ।

ভারতনাট্যমে পারদর্শিতাঃ

২৪ বছরের রাধিকা শাস্ত্রীয় নৃত্যকলায় পারদর্শী। ভারতনাট্যমের রয়েছে তাঁর দক্ষতা। চলতি বছরের ৫ জুন রিলায়েন্স গ্রুপের তরফ ‘জিও ওয়ার্ল্ড সেন্টার’এ একটি অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে তারকা সমাবেশের পাশাপাশি বহু রাজনৈতিক মুখও দেখা গিয়েছিল। আর সেখানেই রাধিকা মার্চেন্ট নৃত্য পরিবেশন করেছিলেন।