Ananya Panday: বছরের শেষ শুটিং সেরে থাইল্যান্ড উড়ে গেলেন অনন্যা পান্ডে
Ananya Panday (Photo Credits: Instagram)

মুম্বই ছেড়ে থাইল্যান্ড (Thailand) উড়ে গিয়েছেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে (Ananya Panday)। সেখানেই নতুন বছর (New Year 2023) উদযাপন করবেন নায়িকা। বুধবার বছরের শেষ শুটিং সম্পন্ন করে থাইল্যান্ডের উদ্দেশ্যে রওনা দিয়েছেন অনন্যা। ইনস্টগ্রামে স্টোরি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘২০২২ এর শেষ শুটিং সম্পন্ন হয়েছে। এই বছরটার কাছে আমি ভীষণভাবে ধন্য এবং কৃতজ্ঞ। ২০২৩ এর জন্যে আমি আর অপেক্ষা করতে পারছি না'। বাগদান সারলেন মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত, পুত্রবধূ কে জানেন?

সোশ্যাল মিডিয়ায় অনন্যা পান্ডে বেশ সক্রিয়। নানা ছবি ভিডিয়ো শেয়ার করে অনুগামীদের মনোরঞ্জন করেন তিনি। চলতি বছরে মুক্তি পাওয়া অনন্যার ছবি ‘লাইগার’ (Liger)। বক্স অফিসে চরম ব্যর্থ। করণ জোহারের (Karan Johar) প্রযোজনায় এই ছবির হাত ধরে বলিউডে ডেবিউ করেছিলেন দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকন্ডা (Vijay Deverakonda)। তবে অনন্যা-বিজয়ের জুটি দর্শকদের মন জয় করতে পারেনি।  নতুন বছরে একসঙ্গে সিড-কিয়ারা, উড়ে গেলেন শহর ছেড়ে বহু দূরে

তবে আগামী বছর অনন্যাকে দেখা যাবে আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) সঙ্গে। ‘ড্রিম গার্ল টু’ (Dream Girl 2) তে আয়ুষ্মানের সঙ্গে পর্দা ভাগ করে নেবেন শক্তি কন্যা। ২০২৩ সালের জুলায়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে ‘ড্রিম গার্ল টু’। এছাড়াও সিদ্ধান্ত চতুর্বেদীর (Siddhant Chaturvedi) সঙ্গে ‘খো গায়ে হাম কাহা’ (Kho Gaye Hum Kahan) তেও দেখা যাবে অভিনেত্রীকে।