Top 3 Upcoming Movies 2024: শীঘ্রই মুক্তি পেতে চলেছে বলিউড ও দক্ষিণের অসাধারণ ছবি, আজ জেনে নেব এমনই ৩টি ছবির বিষয়ে...
Credit: Instagram

ভারতীয় সিনেমাপ্রেমীদের জন্য খুবই বিশেষ হতে চলেছে ২০২৪ সাল। আগামীদিনে বলিউড থেকে দক্ষিণের সিনেমায় এই বছর মুক্তি পেতে চলেছে অনেক বড় বড় এবং অসাধারণ ছবি। কিছু ছবি ইতিমধ্যেই ছাপ ফেলেছে দর্শকদের মনে। তবে দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন আগামীদিনে মুক্তি পাওয়া কিছু ছবির জন্য। চলুন আজ জেনে নেওয়া যাক এমনই ৩টি ছবির বিষয়ে।

কল্কি ২৮৯৮ এডি

নাগ অশ্বিন পরিচালিত কল্কি ২৮৯৮ এডি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২৭ জুন। এটি একটি সায়েন্স ফিকশন অ্যাকশন সিনেমা। এই ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, প্রভাস, দীপিকা পাড়ুকোন এবং দিশা পাটানি। ছবিতে দেখতে পাওয়া যাবে একটি ভবিষ্যতের গল্প যেখানে একটি বিপর্যয়ের পর মানবতাকে বাঁচাতে লড়াই করবে মানুষ।

পুষ্পা ২

দক্ষিণের ব্লকবাস্টার ছবি পুষ্পার সিক্যুয়েল হল পুষ্পা ২। সুকুমারের লেখা ও পরিচালিত এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা। ছবির প্রথম গান পুষ্পা পুষ্পা প্রকাশ পাওয়ার সঙ্গেই দর্শকদের মন জয় করতে সফল হয়েছে। পুষ্পা ২ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১৫ আগস্ট।

সিংঘম অ্যাগেইন 

সিংঘম অ্যাগেইন ছবিটি সিংঘম ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি। এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন এবং দীপিকা পাড়ুকোন। রোহিত শেঠি পরিচালিত এই ছবিটি মুক্তি পেতে চলেছে দীপাবলিতে।