Nusrat Jahan: গর্ভ নিরোধকের বিজ্ঞাপন, অশ্লীল কটূক্তির মুখে নুসরত জাহান
নুসরত জাহান, ছবি ইনস্টাগ্রাম

কলকাতা, ১৫ জুন: ফের তীব্র কটাক্ষ এবং কটূক্তির শিকার নুসরত জাহান (Nusrat Jahan)। এবার একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের জন্য সমালোচনার মুখে পড়লেন তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিনেত্রী (TMC MP)।

 

 

View this post on Instagram

 

সম্প্রতি একটি গর্ভ নিরোধকের বিজ্ঞাপনে মুখ দেখান নুসরত জাহান। ওই বিজ্ঞাপনে নুসরতকে দেখার পর তাঁর বিরুদ্ধে ধেয়ে আসতে শুরু করে একের পর এক কটাক্ষ এবং আক্রমণ। কেউ নিখিলের (Nikhil Jain) সঙ্গে তাঁর বিয়ে নিয়ে কটাক্ষ করেন। আবার কেউ অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta)  সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে করেন আক্রমণ। এমনকী, নুসরতের মাতৃত্বের সত্ত্বাকে অপমান করতেও  পিছপা হননি অনেককে । সবকিছু মিলিয়ে ওই বিজ্ঞাপনে নুসরত জাহানকে দেখার পর থেকেই একের পর এক কটূক্তিতে বিদ্ধ করা হয় তৃণমূল কংগ্রেসের সাংসদকে ।

সম্প্রতি নিখিল জৈনের সঙ্গে বিয়ে এবং বিচ্ছেদ নিয়ে বিবাদে জড়ান নুসরত জাহান। নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়েই হয়নি, ফলে বিচ্ছেদর প্রশ্ন উঠছে না বলে দাবি করেন নুসরত জাহান। এরপরই গোটা সংবাদমাধ্যম জুড়ে নুসরতকে নিয়ে আলোচনা শুরু হয়ে যায়। তুরস্কের বদরুম শহরে আড়ম্বরের মাধ্যমে নিখিলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেও, নুসরত কীভাবে অস্বীকার করেন,তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে।

আরও পড়ুন: Srabanti Chatterjee: একমাথা সিঁদূরে কনের সাজে শ্রাবন্তী, ভাইরাল ছবি

কেউ আবার নুসরতকে আক্রমণ করেন তাঁর সংসদের পরিচয় পত্রে দেওয়া তথ্যের ভিত্তিতে। নুসরতের সংসদে যে পরিচয় পত্র রয়েছে, সেখানে তিনি নিজেকে বিবাহিত বলে উল্লেখ করেছেন এবং স্বামী হিসেবে নিখিলের নাম দিয়েছেন বলে দেখানো হয়। এমনকী, একজন সাংসদের স্বামী হিসেবে নিখিল জৈনের জন্য তিনি 'স্পাউস কার্ডও' নিয়েছেন বলে জানা যায়। সবকিছু মিলিয়ে বর্তমানে নিখিল জৈনের সঙ্গে নুসতের সম্পর্ক এবং একজন জনপ্রতিনিধি হিসেবে তিনি কীভাবে 'অসত্য' প্রকাশ করলেন, তা নিয়ে প্রশ্ন উঠছে বিভিন্ন মহলের তরফে।