Taarak Mehta Ka Ooltah Chashmah: মুম্বইয়ের বিমানে না উঠে কেন দিল্লির রাস্তায় ঘোরাঘুরি? নিখোঁজ গুরুচরণ সিং বাড়াচ্ছেন রহস্য
Gurucharan Singh Missing (Photo Credits: Instagram)

নয়া দিল্লি, ২৭ এপ্রিলঃ খোঁজ পাওয়া যাচ্ছে না 'তারক মেহতা কা উল্টা চশমা' (Taarak Mehta Ka Ooltah Chashmah) খ্যাত অভিনেতা গুরুচরণ সিংয়ের (Gurucharan Singh)। বিগত পাঁচদিন ধরে নিখোঁজ তিনি। অভিনেতার বাবা দিল্লি পুলিশের কাছে ছেলের অপহরণের মামলা দায়ের করেছেন। পুলিশকে তিনি জানান, গত সোমবার দিল্লি থেকে মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন গুরুচরণ (Gurucharan Singh)। কিন্তু মুম্বই পৌঁছাতেই পারেনি তিনি। ছেলের সঙ্গে ফোনে একাধিক বার যোগাযোগের চেষ্টা করেন বাবা। কিন্তু ব্যর্থ হন। শেষমেশ ছেলের কোন খোঁজ না পেয়ে পুলিশের দারস্ত হন বয়স্ক বাবা। আচমকা অভিনেতার নিখোঁজ হওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে মুম্বই টেলি দুনিয়ায়। শনিবার সারাদিনেও অভিনেতার কোন খোঁজ পায়নি পুলিশ।

ছেলে গুরুচরণের (Gurucharan Singh) অপহরণের মামলায় বাবা হরজিৎ পুলিশকে জানান, গত ২২ এপ্রিল সোমবার দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানে চেপে মুম্বইয়ে রওনা দেওয়ার কথা ছিল অভিনেতার। এদিকে ছেলে গন্তব্যে পৌঁছয়নি জানতে পেরে বৃদ্ধ বাবার মাথায় আকাশ ভেঙে পড়ে। ফোনে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হন তিনি। তিন দিন অপেক্ষা করার পর শুক্রবার দিল্লির পালম থানায় বছর ৫০-এর ছেলে গুরুচরণের অপহরণের মামালা দায়ের করেন বাবা। এদিকে প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, বিমানবন্দর থেকে সেদিন বিমানে ওঠেননি অভিনেতা। বন্ধ রয়েছে তাঁর ফোন।

তদন্তের মাঝে পুলিশের হাতে এল একটি সিসিটিভি ফুটেজ। দিল্লির পালাম এলাকায় বসানো ওই সিসিটিভি ক্যামেরায় দেখা গিয়েছে নিখোঁজ অভিনেতাকে (Gurucharan Singh)। সোমবার মুম্বইয়ের উদ্দেশ্যে অভিনেতার বিমান ছাড়ার সময় ছিল রাত ৮ঃ৩০ মিনিটে। অথচ রাত ৯ঃ১৪ নাগাদ পালাম এলাকায় রাস্তা পারাপার করতে দেখা গিয়েছে গুরুচরণকে। কেন বিমানে চাপলেন না অভিনেতা সেই রহস্য সমাধানের চেষ্টা চালাচ্ছে দিল্লি পুলিশ (Delhi Police)।

কমেডি ঘরানার ধারাবাহিক 'তারক মেহতা কা উল্টা চশমা'  (Taarak Mehta Ka Ooltah Chashmah) দর্শকদের মধ্যে দারুণ জনপ্রিয়। বাচ্চা থেকে বুড়ো সব বয়সী দর্শক রয়েছে এই ধারাবাহিকের। 'তারক মেহতা কা উল্টা চশমা'র হাত ধরেই খ্যাতি অর্জন করেছিলেন গুরুচরণ সিং (Gurucharan Singh)। তবে ২০২০ সালে সিরিয়ালটি চেরে দেন তিনি। রোশন সিং সোধির চরিত্রে গুরুচরণের পরিবর্তে নামেন বলবিন্দর সিংহ সুরি। পরবর্তীকালে জানা গিয়েছিল পারিশ্রমিক নিয়ে নির্মাতাদের সঙ্গে মনোমালিন্যের জেরে ধারাবাহিক থেকে বেরিয়ে আসেন গুরুচরণ। ধারাবাহিক ছাড়লেও দর্শকদের ভালোবাসায় কোন কমতি পড়েনি অভিনেতার। তাই তো গুরুচরণের নিখোঁজ হওয়ার খবর চাওর হতেই দুশ্চিন্তা শুরু করেছে তাঁর ভক্তকুল।