Pallavi Dey: অজানা 'স্ট্রেস' না প্রেম? অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যুতে প্রশ্ন তুললেন শ্রীলেখা মিত্র
Pallavi Dey, Sreelekha Mitra (Photo Credit: Facebook)

কলকাতা, ১৬ মে:  অভিনেত্রী পল্লবী দে-র (Pallavi Dey) মৃত্যুতে তোলপাড় টলিউড (Tollywood)। বছর ২৫-এর অভিনত্রী কেন এই ধরনের সিদ্ধান্ত নিলেন, তা নিয়ে জোর তরজা শুরু হয়েছে। পল্লাবী দে যথেষ্ট শক্ত মনের ছিলেন। তিনি কীভাবে এই ধরনের সিদ্ধান্ত নিলেন, তা ভাবতে গিয়ে কার্যত অবাক হচ্ছেন তাঁর সহকর্মীরা। পল্লবী দে-র মৃত্যুতে কার্যত হতাশ শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। পল্লবীর মৃত্যুর পর নিজের ফেসবুক হ্যান্ডেলে স্টেটাস শেয়ার করে বেশ কিছু গুরুত্বপূর্ণ প্রশ্ন তোলেন অভিনেত্রী।

কোনও অজানা 'স্ট্রেস' কি ঘরে ধরেছিল পল্লবীকে? নাকি হঠাৎ অর্থ, সাফল্য এই ঘটনার জন্য দায়ি? নাকি প্রেমের জন্যই শেষ পর্যন্ত পল্লবীর এই পরিণতি বলে একাধিক প্রশ্ন তোলেন শ্রীলেখা। এভাবে তাঁজা প্রাণ চলে যাওয়ার ঘটনা মেনে নেওয়া যায় না বলে মন্তব্য করেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। দেখুন কী লিখলেন শ্রীলেখা...

আরও পড়ুন:  Narendra Modi: নেপালে মহামায়াদেবী মন্দিরে পুজো দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

এদিকে পল্লবী দে-র মৃত্যুতে ইতিমধ্যেই তাঁর প্রেমিক সাগ্নিক চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। পল্লবীকে না জানিয়ে সাগ্নিক অন্য মেয়ের সঙ্গে রেজিস্ট্রি সেরেছিলেন বলে অভিযোগ করেন অভিনেত্রীর বাবা। এমনকী, পল্লবী এই ঝরনের কাজ করতে পারেন না বলেও দাবি করেন অভিনেত্রীর বাবা।