Srabanti Chatterjee's Husband's Post: 'তুমি কি আমার জীবন ধ্বংস করে দেবে?' পোস্ট শ্রাবন্তীর স্বামী রোশনের; তবে কি ফের বিবাহ বিচ্ছেদ?
শ্রাবন্তী ও স্বামী রোশন (Picture Credits: Instagram)

তৃতীয়বার সম্পর্ক ভাঙতে চলেছেন শ্রাবন্তী? (Srabanti Chatterjee) এই প্রশ্ন নিয়ে জল্পনা টলিউডের (Tollywood) অন্দরে। তবে কি আলাদাই হয়ে যাচ্ছেন শ্রাবন্তী ও স্বামী রোশন সিং? গুজব রমরমা করে ছড়াচ্ছে। জানা গেছে, বেশ কিছুদিন ধরেই আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী আর রোশন। কী এমন হল যে তারা আর একসঙ্গে থাকছেন না? গুজব আরও জোরালো হচ্ছে দু'জনের ইনস্টাগ্রাম পোস্ট দেখে।

স্বামী রোশন সিং (Roshan Singh) নিজের পোস্টে একটি রোম্যান্টিক ছবিতে 'তুমি কি আমার জীবন ধ্বংস করে দেবে?' শ্রাবন্তী-রোশনের দাম্পত্য সম্পর্কে চিড় ধরার খবর শোনা যাচ্ছে বেশকিছুদিন ধরে। তাঁদের বিবাহ বিচ্ছেদ নাকি শুধুই সময়ের অপেক্ষা। তৃতীয় বিয়েও টিকছে না শ্রাবন্তীর। এমন নানা খবর ঘুরপাক খাচ্ছে। আর সেই জল্পনাই বারবার উসকে যাচ্ছে শ্রাবন্তী ও রোশনের বিভিন্ন ইনস্টাগ্রাম পোস্টে। আরও পড়ুন, জেনে নিন আসন্ন আইএসএলে হায়দরাবাদ এফসি, জামশেদপুর এফসি, কেরালা ব্লাস্টার্স ও মুম্বই সিটি এফসির টিম প্রোফাইল

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)

 

তবে এই বিষয়ে তাদের কোনও মতামত এখনও পাওয়া যায়নি। কিন্তু কখনও শ্রাবন্তী জানাচ্ছেন, তিনি নিজের নতুন জিম নিয়ে ব্যস্ত তো কখনও স্বামী রোশন একাই ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করছেন। দীর্ঘদিন ধরে একসঙ্গে তাদের কোনও ছবিও দেখা যায়নি। ইন্সটাতে শ্রাবন্তীর পোস্টে লেখা, “একজন নারী সাময়িকভাবে ভেঙে পড়তে পারে। কিন্তু সত্যিকারের এক মহিলা ভাঙা টুকরোগুলো জোড়া দিয়ে আরও শক্তিশালী হয়ে ঘুরে দাঁড়াতে জানে।” তারপর শ্রাবন্তীর ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জল্পনা আরও বাড়ছে।