Pallavi Dey: অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যু রহস্যে বাড়ছে জটিলতা, সাগ্নিকের নথি নিয়ে ধ্বন্দে পুলিশ
Pallavi Dey, Sagnik Chakraborty (Photo Credit: Instagram)

কলকাতা, ২০ মে:  অভিনেত্রী পল্লবী দে-র (Pallavi Dey) মৃত্যু রহস্যে বাড়তে শুরু করেছে জটিলতা। সূত্রের খবর, পল্লবীর মৃত্যু রহস্যে অভিনেত্রীর প্রেমিক সাগ্নিক চক্রবর্তী (Sagnik Chakraborty)  তদন্তকারীদের যা জানিয়েছেন, তার সঙ্গে সম্পত্তির হিসেব মিলছে না। অর্থাৎ সাগ্নিকের দেওয়া বয়ানের সঙ্গে তাঁর অর্থের হিসেবের মিল পাচ্ছেন না তদন্তকারীরা। ফলে সাগ্নিকের বয়ানের সত্যতা কতটা, সে বিষয়ে পুলিশ খোঁজ শুরু  করেছে বলে খবর।

যদিও সাগ্নিক চক্রবর্তীর মা দাবি করেন, তিনিই ছেলেকে অডি গাড়ি কেনার জন্য ৯ লক্ষ দিয়েছিলেন। সেই সঙ্গে রাজারহাটে সাগ্নিক যে ফ্ল্যাট কিনেছেন, তাও চক্রবর্তী পরিবারের দেওয়া বলে দাবি করেন প্রয়াত অভিনেত্রীর প্রেমিকের মা। শুধু তাই নয়, সাগ্নিকের পরিবারের কেনা অডি গাড়িতে পল্লবীর বাড়ির লোক চড়ছেন বলেও অভিযোগ করেন সাগ্নিকের মা। সবকিছু মিলিয়ে পল্লবী দে-র মৃত্যু রহস্য ফের নতুন মোড় নিতে শুরু করেছে।

আরও পড়ুন:  Monkeypox VS Smallpox: মাঙ্কিপক্স না স্মলপক্স? ভয়াবহতা বেশি কীসে, চিকিৎসকরা কী বলছেন দেখুন

অন্যদিকে ঐন্দ্রিলা মুখোপাধ্যায়ের (Oindrila Mukherjee) অভিযোগ, সাগ্নিক নাকি তাঁর যৌন হেনস্থার চেষ্টা করেছেন। এ বিষয়ে ঐন্দ্রিলা পুলিশের কাছে অভিযোগও দায়ের করেন। পাশাপাশি পল্লবীর পরিবার কেন তাঁর বিরুদ্ধে এমন 'মিথ্যে'  অভিযোগ করছে, তা নিয়েও প্রশ্ন তোলেন ঐন্দ্রিলা।