Lily Chakraborty Gets Coronavirus: করোনাভাইরাসে আক্রান্ত অভিনেত্রী লিলি চক্রবর্তী

কলকাতা, ১৯ জানুয়ারি: করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত অভিনেত্রী লিলি চক্রবর্তী (Lily Chakraborty)। ৭৯ বছরের অভিনেত্রীর করোনা আক্রান্তের খবরে চিন্তার ভাঁজ টলিপাড়ায়। তবে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল হওয়ায় চিকিৎসকের পরামর্শে আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগে জ্বর আসে অভিনেত্রীর। এরপরই চিকিৎসকের কথায় করোনা (Coronavirus) পরীক্ষা করান অভিনেত্রী। কারণ সেই মুহূর্তে লিলি চক্রবর্তীর শরীরের তাপমাত্রা ছিল ১০১ ডিগ্রি সেলসিয়াস। এরপরই রিপোর্ট পজিটিভ আসে তাঁর। আরও পড়ুন: First COVID-19 Case In Lakshadweep: লাক্ষাদ্বীপে মিলল প্রথম করোনা আক্রান্তের সন্ধান

গত শনিবার জ্বর আসে লিলি চক্রবর্তীর। এরপর করোনা পরীক্ষা করান তিনি। প্রবীণ অভিনেত্রীর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এলেও শরীরে ছিল না অন্য কোনও উপসর্গ ছিল না। এখন অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন তিনি। জ্বরও নেই বলেই জানা গিয়েছে। চিকিৎসকের নির্দেশ মত ওষুধ খাচ্ছেন এবং নিয়মিত চেকআপে রয়েছেন তিনি। আগামী বেশ কয়েকদিন চিকিৎসকদের নজরে থাকবেন লিলি চক্রবর্তী। যদি শারীরিক অবস্থার অবনতি না হয়, তাহলে বাড়িতে থেকেই চিকিৎসা করাবেন অভিনেত্রী। এমনটাই জানা গিয়েছে।

আপাতত বৃদ্ধাশ্রম ২ সিরিয়ালের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন লিলি চক্রবর্তী। তবে করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসতেই থমকে যায় শুটিং। মনে করা হচ্ছে, সিরিয়ালের শুটিং ফ্লোর থেকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পড়েছেন তিনি। তবে এখন অনেকটাই সুস্থ এবং সংকটমুক্ত রয়েছেন বর্ষীয়াণ অভিনেত্রী। তবে বয়সটা অনেকটাই বেশি হওয়ার জন্যই চিকিৎসকেরা লিলি চক্রবর্তীর শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন রয়েছেন।