Khadaan: 'অ্যাকশন এখনও ভুলিনি' নতুন বছরে দেবের বড় চমক, প্রকাশ্যে 'খাদান'-এর ফার্স্ট লুক
Khadaan (Photo Credits: Instagram)

Khadaan: নতুন বছরে দেবের (Dev) নতুন চমক। ফের নিজের পুরনো অ্যাকশন অবতারে ফিরতে চলেছেন অভিনেতা। টনিক (Tonic), প্রজাপতি (Projapoti), কিশমিশ, কাছের মানুষ, প্রধান (Pradhan) সহ তাঁর আরও একগুচ্ছ ছবি বিগত তিন বছরে মুক্তি পেয়েছে। কিন্তু কোনটিই অ্যাকশন ঘরানার নয়। তাই এবার ফ্যামিলি ড্রামার বদলে আরও একবার অ্যাকশন অবতারে হাজির হতে চলেছেন দেব। বছরের প্রথম দিনেই মুক্তি পেল তাঁর আসন্ন ছবি 'খাদান' এর (Khadaan) মোশন পোস্টার।

কয়লা খনি অঞ্চলের সমাজ এবং রাজনীতির প্রেক্ষাপটে বোনা হয়েছে এই ছবির গল্প। খাদান-এর মোশন পোস্টারে (Khadaan Motion Poster) দেখা যাচ্ছে, লাল জামা পরে দাঁড়িয়ে রয়েছেন দেব। হাতে কুঠার। নেপথ্যে শোনা যাচ্ছে অভিনেতার কণ্ঠ। বলেছেন, 'ফ্যামিলি নিয়ে ব্যস্ত আছি বলে কী ভেবেছিস অ্যাকশন ভুলে গিয়েছি! ওটা আমারই কাজ'।

খাদান-এর মোশন পোস্টার... 

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

এই ছবিতে দেবের বিপরীতে অভিনয় করবেন টেলিভিশন অভিনেত্রী ইধিকা পাল (Idhika Paul)। ছোট পর্দা থেকেই অভিনয়ে যাত্রা শুরু তাঁর। এবার দেবের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন ইধিকা। কপালকুন্ডলা, রিমলি, পিলু-র মত ধারাবাহিকে কাজ করেছেন তিনি। যদিও বড় পর্দায় কাজের অভিজ্ঞতা রয়েছে ইধিকার। বাংলাদেশী ছবিতে অভিনয় করেছেন তিনি।

দেব এবং ইধিকার খাদান (Khadaan) পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিজিৎ সেন। ছবির যৌথ প্রযোজনার দায়িত্ব নিয়েছে দেবের প্রযোজনা সংস্থা এবং অতনু রায়চৌধুরী। সাম্প্রতিককালে ছোট পর্দার নায়িকাদের বড় পর্দায় সুযোগ করে দেওয়ার পিছনে এক বড় ভূমিকা পালন করছেন দেব। 'প্রজাপতি'তে শ্বেতা ভট্টাচার্য, এবং 'প্রধান'এ সৌমিতৃষা নিজেদের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন। এবার 'খাদান'এ ইধিকার পালা। এই বছর বড়দিনে মুক্তি পাবে ছবিটি।

অন্যদিকে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে 'টেক্কা' (Tekka) তে কাজ করতে চলেছে দেব। ইতিমধ্যেই সেই ছবির পোস্টার শেয়ার করেছেন অভিনেতা। এই ছবিতে দেবের সঙ্গে জুটি বেঁধেছেন তাঁর 'কাছের মানুষ' তথা অভিনেত্রী রুক্মিনী মৈত্র (Rukmini Maitra)।