Bidisha De Majumder: প্রেমিকের সঙ্গে ঝগড়ার জেরেই কি চরম সিদ্ধান্ত? অভিনেত্রী বিদিশার মৃত্যুতে বাড়ছে রহস্য
Bidisha De Majumder (Photo Credit: Instagram)

কলকাতা, ২৫ মে:  টলিউডের (Tollywood) উঠতি মডেল বিদিশা দে মজুমদারের (Bidisha De Majumder) মৃত্যু কীভাবে হল, তার উত্তর খুঁজছে পুলিশ। প্রেমিক অনুভব বেরার সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের জেরেই কি বিদিশা চরম পদক্ষেপ করেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। মৃত্যুর আগেও বিদিশা নিজের সোশ্যাল মিডিয়ায় সক্রিয় ছিলেন বেশ ভালভাবেই। তা সত্ত্বেও কীভাবে বছর একুশের ওই তরুণী নিজেকে শেষ করে দেওয়া সিদ্ধান্ত নেন, তা নিয়ে প্রশ্ন তুলছে মৃতের পরিবার।

জিম ট্রেনার অনুভব বেরার সঙ্গে সম্পর্কে ছিলেন বিদিশা দে মজুমদার। জানা যায়, অনুভবের সঙ্গে থাকতেই বাড়ি ছাড়েন বিদিশা। কাঁকিনাড়ার বাড়ি ছেড়ে, মা-বাবাকে ছেড়ে দমদমে (Dumdum)  ফ্ল্যাট ভাড়া নিয়ে অনুভবের সঙ্গে থাকতে শুরু করেন বিদিশা। পাওয়া যাচ্ছে এমন খবর। অনুভবের সঙ্গে থাকাকালীন, সম্পর্কে অনিশ্চয়তায় বিদিশা ভুগতে থাকেন বলে শোনা যায়। সম্পর্কে টানাপোড়েনই কি বিদিশার জীবন শেষ করে দিল, তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন:  Bidisha De Mazumdar: সম্পর্কের টানাপোড়েনেই বিদিশা দে মজুমদারের রহস্যমৃত্যু? টলিউডে ফের অভিনেত্রীর দেহ ঘিরে চাঞ্চল্য

বিদিশার মৃত্যুর পর একটি সুইসাইড নোট উদ্ধার করে পুলিশ। তবে সেই সুইসাইড নোটে কী লেখা, সে বিষয়ে জানা যায়নি কিছু। তবে মৃত্যুর আগে বিদিশার সঙ্গে তাঁর প্রেমিক অনুভব বেরার সম্পর্কে টানাপোড়েন শুরু হয়, সে বিষয়ে অভিনেত্রীর কাছের বন্ধুদের তরফে জানা যাচ্ছে।