Bidisha De Mazumdar: সম্পর্কের টানাপোড়েনেই বিদিশা দে মজুমদারের রহস্যমৃত্যু? টলিউডে ফের অভিনেত্রীর দেহ ঘিরে চাঞ্চল্য
Bidisha De Mazumdar (Photo Credit: Instagram)

কলকাতা, ২৬ মে:  পল্লবী দে-র (Pallavi Dey) মৃত্যুর রেশ কাটতে না কাটতেই এবার ফের মডেলের দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল টলিউডে। বুধবার রাতে নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হল বিদিশা দে মজুমদার (Bidisha De Mazumdar ) নামে এক উঠতি মডেল এবং অভিনেত্রীর মৃতদেহ। যা নিয়ে ফের শোরগোল শুরু হয়ে যায়। বছর ২১-এর অভিনেত্রী বিদিশা দে মজুমদার দমদমে একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন বলে খবর। কীভাবে বিদিশা দে মজুমদারের মৃৃত্যু হল, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

প্রসঙ্গত বিদিশা গত ৪ বছর ধরে মডেলিং করছিলেন। সেই সঙ্গে অভিনয়ও করছিলেন। 'দ্য ক্লাউন' নামে একটি ছবিতে অভিনয় করেন এই উঠতি অভিনেত্রী। হাতে পরপর কাজ থাকলেও, বিদিশা হঠাৎ করে কেন এই ধরনের সিদ্ধান্ত নিলেন, তা নিয়ে ধ্বন্দে পুলিশ। পাশাপাশি বিদিশার মৃত্যুর পিছনে কোনও সম্পর্কের টানাপোড়েন কাজ করছে কি না, তাও পুলিশ খতিয়ে দেখতে শুরু করেছে।

আরও পড়ুন:  Jammu and Kashmir: জম্মু কাশ্মীরের বাড়িতে লস্কর জঙ্গিদের গুলিতে মৃত্যু অভিনেত্রী আমরিন ভাটের, তোলপাড়

বিদিশার মৃত্যুর পিছনে কোনওভাবে তাঁর বিশেষ বন্ধুর সঙ্গে দূরত্ব কাজ করছে কি না, সে বিষয়ে পুলিশ খোঁজ শুরু করেছে। তবে মেয়ের মৃত্যুর পর উঠতি অভিনেত্রীর পরিবারের তরফে এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।