Aparajita Adhya: 'প্রিয়জনকে হারিয়েছেন, জীবন কতটা ভয়ঙ্কর...' কী বললেন অপরাজিতা
ছবি ইনস্টাগ্রাম

কলকাতা, ৮ জুলাই: করোনার (Corona) প্রকোপ আর জেরে লকডাউন (Lockdown)। লকডাউনের মধ্যে জীবনের অনেক উত্থান পতনের সাক্ষী থেকে এবার শ্যুটিংয়ে ফিরলেন অপরাজিতা আঢ্য।

৭০ দিন পর শ্যুটিংয়ে ফিরে নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে লাইভ করেন অপরাজিতা। জীবন কত ভয়ঙ্কর হতে পারে, তার সাক্ষী তিনি। জীবনের সেই ভয়ঙ্কর মুহূর্তের সম্মুখীন হতে হয়েছে তাঁকে। শ্যুটিংয়ে ফিরে অনুরাগীদের সঙ্গে জীবনের বিভিন্ন মুহূর্তের কথা তুলে ধরলেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)।

তিনি বলেন, ২৭ এপ্রিল যখন লকডাউন ঘোষণা হয় রাজ্যে, সেই সময় তিনি পরিচালক, প্রযোজকদের হোয়াটস অ্যাপ করেন। করোনাকালে তিনি যতদিন না পর্যন্ত নিজের মনে জোর পান বা পরিস্থিতি স্বাভাবিক হয়, ততদিন শ্যুটিং করবেন না বলে জানিয়ে দেন। তাঁর সিদ্ধান্তকে সমর্থন করেন পরিচালক, প্রযোজকরা। ফলে লকডাউনের সময় তিনি বাড়িতেই ছিলেন ৭০ দিন। মাত্র ২ দিন বাড়ির বাইরে বের হন, তবে তা বিশেষ কাজের জন্য়।

এই ৭০ দিনের মধ্যে তিনি জীবনের অনেক উত্থান পতন দেখেছেন। প্রিয়জনকে হারিয়েছেন। নিজের শ্বশুরমশাইকেও হারাতে হয়েছে এই সময়ে।

আরও পড়ুন: Kareena Kapoor Khan: নীতু কাপুরের জন্মদিনে 'গ্ল্যামারাস কাপুর গার্লস', নজর কাড়লেন করিনা

 

View this post on Instagram

 

সবকিছু মিলিয়ে জীবনের অনেক তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হয়ে ফের ক্যামেরার সামনে এসে তিনি মেকআপ করছেন বলে জানান টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী।

৭০ দিন পর প্রথম মৈনাক ভৌেমিকের ছবি দিয়ে শ্যুটিং শুরু করছেন। এরপর আরও পরপর বেশ কয়েকটি সিনেমার শ্যুটিং তাঁর রয়েছে বলে জানান অপরাজিতা।