Stars Wedding 2023: আথিয়া শেঠি-কেএল রাহুল থেকে রণদীপ-লিন, চলতি বছর বিয়ে করলেন যে সব তারকারা, দেখুন
Stars Wedding (Photo Credit: Instagram)

চলতি বছর চলচ্চিত্র জগতের অনেক শিল্পী তাঁদের সম্পর্কের আরও এক ধাপ এগিয়ে বিয়ে করলেন। ফার্মহাউসে আথিয়া শেঠি এবং কেএল রাহুলের (Athiya Shetty-KL Rahul) অন্তরঙ্গ বিবাহ থেকে শুরু করে রণদীপ হুডা এবং লিন লাইশরামের ঐতিহ্যবাহী মণিপুরী অনুষ্ঠান পর্যন্ত, এই বছর সেলিব্রিটিদের বিয়ের এক ঝলক রইল। দেখুন

আথিয়া শেঠি এবং কেএল রাহুল (Athiya Shetty and KL Rahul Wedding)

আথিয়া শেঠি এবং কেএল রাহুলের খান্দালায় তার ফার্মহাউসে একটি ঘনিষ্ঠ বিয়ের অনুষ্ঠান হয়েছিল। কয়েক বছর ডেটিং করার পর চলতি বছর ২৩ জানুয়ারি গাঁটছড়া বাঁধেন লাভবার্ডরা। দুজন অত্যাশ্চর্য প্যাস্টেল পোশাক বেছে নিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Vr Akash (@devil__akash_63)

 

কিয়ারা আদভানি এবং সিদ্ধার্থ মালহোত্রা (Kiara Advani and Sidharth Malhotra Wedding)

কিয়ারা আদভানি এবং সিদ্ধার্থ মালহোত্রার বিয়ে হয় ৭ ফেব্রুয়ারি, রাজস্থানের জয়সলমীরে। তাঁদের বিয়েতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। তাঁরা বিয়েতে মনীশ মালহোত্রার ডিজাইন করা প্যাস্টেল রঙের পোশাক পরেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by @sid_malhotra31

 

স্বরা ভাস্কর এবং ফাহাদ আহমেদে ( Swara Bhasker Fahad Ahmad Wedding)

স্বরা ভাস্কর জানিয়েছেল তিনি ১৭ ফেব্রুয়ারি একজন রাজনৈতিক কর্মী ফাহাদ আহমেদের সাথে গাঁটছড়া বাঁধেন। দুজনের কোর্ট ম্যারেজ হয়, তারপর তাঁরা তাঁদের বন্ধুদের জন্য গ্র্যান্ড রিসেপশন করেন।

 

মুক্তি মোহন এবং কুণাল ঠাকুর (Dancer Mukti Mohan and Animal actor Kunal Thakur Wedding)

নৃত্যশিল্পী মুক্তি মোহন এবং অ্যানিমাল অভিনেতা কুণাল ঠাকুর ১০ ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন৷ এই দম্পতিকে তাঁদের পোশাকে লাল রঙের ছোঁয়া সহ প্যাস্টেল পোশাকে অপূর্ব লাগছিল৷

 

View this post on Instagram

 

A post shared by Riddhi Bansal (@bollyxxholly)

 

পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান এবং ব্যবসায়ী সেলিম করিম (Pakistani Actress Mahira Khan and businessman Salim Karim Wedding)

পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান গত ২রা অক্টোবর ব্যবসায়ী সেলিম করিমকে বিয়ে করেন। মাহিরা ২০২০ সালে ইনস্টাগ্রাম লাইভে সেলিমের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি জানিয়ে ছিলেন।

 

 

অভিনেতা রণদীপ হুডা এবং লিন লাইশরাম (Actor Randeep Hooda and Lin Laishram Wedding)

অভিনেতা রণদীপ হুডা এবং লিন লাইশরাম ২৯শে নভেম্বর মণিপুরের ইম্ফলে গাঁটছড়া বাঁধেন৷ বন্ধুবান্ধব এবং পরিবারের উপস্থিতিতে এই দম্পতি ঐতিহ্যবাহী মণিপুরি ধাঁচে বিয়ে করেন৷ বিয়ের দিনে লিন মনিপুরি ঐতিহ্যবাহী পোশাক বেছে নিয়েছিল, এবং রণদীপকে একটি সাদা পোশাকে দেখা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Pooja Hooda (@pooja_hooda_official)