Tamannaah Bhatia Sexy Look: 'আরানমানাই ৪' সিনেমার প্রচারে সেক্সি লুকে তামান্না ভাটিয়া, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি...
Credit: Instagram

আরানমানাই ৪ সিনেমার প্রচারে সেক্সি লুকে তামান্না ভাটিয়া। অভিনেত্রীর অসাধারণ ফ্যাশন দক্ষতা দেখে বাকরুদ্ধ ভক্তরা। সিনেমার প্রচারের জন্য হাউস অফ মাসাবার কাস্টম-ডিজাইন করা একটি সেক্সি পোশাক বেছে নিয়েছিলেন তিনি। তামান্না ভাটিয়া পরেছেন একটি ব্র্যালেট টপের সঙ্গে জ্যাকেট, উভয়েই রয়েছে হাউস অফ মাসাবার সিগনেচার ডিজাইন। এই পোশাকের সঙ্গে সেক্সি হিল এবং হালকা মেকআপে অসাধারণ সুন্দর লাগছে তাকে। এই লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তামান্না ভাটিয়া।

সুন্দর সি পরিচালিত 'আরনমানাই ৪' ছবিটি হল একটি কমেডি হরর ফিল্ম। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া, রাশি খান্না এবং সুন্দর সি। 'আরনমানাই ৪' ২০২৪ সালের ৩ মে মুক্তি পায় তামিল ও তেলেগু ভাষায়। তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাওয়া 'আরনমানাই ৪' ১০০ কোটির ব্যবসা করেছে। খুব তাড়াতাড়ি হিন্দিতেও মুক্তি পেতে চলেছে এই ছবি।

'আরনমানাই ৪' ছবিটি হিন্দিতে ৩১ মে মুক্তি পাওয়ার কথা নিশ্চিত করেছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। তিনি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন ছবিটির হিন্দি ট্রেলার। তামিল ও তেলেগু দর্শকরা খুবই পছন্দ করেছেন এই ছবিটি। এবার দেখার এই ছবিটি কতটা পছন্দ করেন হিন্দি দর্শকরা।