Sonu Sood: করোনা আক্রান্তকে ঝাঁসি থেকে হায়দরাবাদের হাসপাতালে চিকিৎসা সোনু সুদের, 'মসিহার' প্রশংসায় নেট জনতা
সোনু সুদ, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ৪ মে: পরিযায়ী শ্রমিকদের (Migrant) মতো, কোভিড রোগীদের সাহায্য করতেও, তাঁদের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ। গোটা ভারত যখন করোনার (Corona) দ্বিতীয় ঢেউয়ের সঙ্গে লড়াই করছে, সেই সময় সোনু সুদ যেন ফের অবতীর্ণ ত্রাতার ভূমিকায়। এবার করোনায় অক্রান্ত এক জটিল রোগীকে ঝাঁসি থেকে হায়দরাবাদের একটি বড় হাসপাতালে ভর্তি করালেন সোনু (Sonu Sood)।

জানা যাচ্ছে, ঝাঁসির ওই জটিল করোনা (COVID 19) আক্রান্তের কথা তাঁকে জানানোর পর তিনি তাঁর জন্য এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেন। ঝাঁসিতে কোনও বিমানবন্দর নেই, ফলে ওই রোগীকে গ্বালিয়রে এনে, সেখান থেকে এয়ার অযাম্বুলেন্সে তুলে হায়দরাবাদে নিয়ে যান সোনু। এরপর সেখানকারই এক হাসপাতালে ভর্তি করেন তাঁকে।

আরও পড়ুন:  Kangana Ranaut: ''বাংলায় ভোট পরবর্তী অশান্তি চলছে '', বিতর্কিত মন্তব্যে সাসপেন্ড কঙ্গনার ট্যুইটার অ্যাকাউন্ট

তবে এই প্রথম নয়, এর আগেও সোনু সুদ করোনা আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন নিজের সাধ্যমতো। এমনকী, করোনা রোগীদের সাহায্যের জন্য সোনু দিনরাত এক করে কাজ করছেন। করোনা রোগীদের জন্য সোনুর এই কাজকে কুর্ণিশ জানাচ্ছে গোটা দেশ। লন্ডনে থেকে প্রিয়াঙ্কা চোপড়াও প্রশংসা করেন সোনু সুদের।