Neha Kakkar: রাজ্যের কলেজের মেধাতালিকায় এবার নাম সঙ্গীতশিল্পী নেহা কক্করের
নেহা কক্কর (Photo Credits: Instagram)

কলকাতা, ৩০ অগস্ট: সানি লিওন, মিয়া খালিফার পর এবার কলেজের মেধাতালিকায় নাম নেহা কক্করেরও (Neha Kakkar)। রাজ্যেরই কলেজে ভরতি হচ্ছেন এই তারকা। এবার মানিকচক কলেজের মেধা তালিকায় নাম উঠল সঙ্গীত শিল্পী নেহা কক্করের। যার জেরে সোশ্যাল মিডিয়া জুড়ে ফের মিমের ঝড়। গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের অধীনস্ত এই কলেজ। এই ঘটনার পর চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মানিকচক থানা এবং মালদা সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানায় কলেজ কর্তৃপক্ষ। বারবার এমন ঘটনা কে ঘটাচ্ছে তা নিয়ে উঠেছে প্রশ্ন।

কিছুদিন আগে, আশুতোষ কলেজের মেধাতালিকায় (Asutosh College) নাম দেখা যায় সানি লিওনের (Sunny Leone)। মেধাতালিকা অনুযায়ী ইংরেজি নিয়ে পড়ার আবেদন করেছেন তিনি। সানি লিওনের অ্যাপ্লিকেশন নম্বর ৯৫১৩০০৮৭০৪। রোল নম্বর ২০৭৭৭৭-৬৬৬৬। উচ্চ মাধ্যমিক পাস করেছেন ২০২০ সালে। বেস্ট অব ফোরে তাঁর প্রাপ্ত নম্বর ৪০০! অর্থাৎ, প্রতিটি সাবজেক্টে একশোয় একশো পেয়েছেন তিনি। আশুতোষ কলেজের প্রকাশিত মেধা তালিকায় সানি লিওন প্রথম স্থান অধিকার করেছেন বলেও দেখা যায়। আরও পড়ুন, আশুতোষ কলেজ ইংরাজি নিয়ে পড়তে আবেদন করেছেন সানি লিওন !

এদিকে কলেজ কর্তৃপক্ষ জানায়, অনিচ্ছাকৃত ভুল হয়ে গেছে। ভুল সংশোধনের জন্য সংশ্লিষ্ট বিভাগকে জানানো হয়েছে বলেও জানায় তারা। এরপর বজবজ কলেজের মেধাতালিকাতেও সানি লিওনের নাম উঠে আসে। কে বা করা বারবার এই ধরণের লজ্জাজনক কাজ করছে তার তদন্ত শুরু হয়েছে।