Shilpa Shetty Hot Pics: কালো আধুনিক পোশাকে শিল্পা শেঠি, বয়স একটা সংখ্যা মাত্র তা প্রমাণিত...
Credit: Instagram

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিদিন তিনি তার সুন্দর ছবি ও ভিডিও শেয়ার করেন, যা দেখে শিল্পার ভক্তরা মুগ্ধ হয়ে যান। সম্প্রতি তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কিছু ছবি শেয়ার করেছেন, যাতে তাকে খুবই হট দেখাচ্ছে। এই ছবিগুলিতে, শিল্পা শেঠি একটি স্টাইলিশ আধুনিক কালো পোশাক পরে আছেন। শিল্পা শেঠি চুল খোলা রেখেছেন এবং মাঝারি ধরনের মেকআপ করেছেন।

ছবিতে একাধিক হট ও সেক্সি পোজ দিতে দেখা যায় শিল্পা শেঠিকে, যা তার সৌন্দর্য আরও বাড়িয়ে তুলেছে। ৪৮ বছর বয়সেও কাউকে এত সুন্দর লাগতে পারে তা অবাক করার মতো। ফিটনেসের দিক থেকে শিল্পা শেঠি যেকোনও তরুণ অভিনেত্রীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন। তার এই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে এবং ভক্তরা শিল্পার সৌন্দর্যের খুব প্রশংসা করছেন।

এক ভক্ত কমেন্ট বক্সে লিখেছেন, "আপনার বয়স যেন কমে যাচ্ছে শিল্পা জি, বয়স মাত্র একটি সংখ্যা।" অন্য এক ভক্ত কমেন্ট বক্সে লিখেছেন, "কোনও অভিনেত্রীর মধ্যে আপনার মতো সৌন্দর্য এবং ফিটনেস দেখিনি আমি।" শিল্পা শেঠি প্রায়শই তার ফিটনেস এবং স্বাস্থ্য রুটিন শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়, যা ভক্তরা খুব পছন্দ করেন।