Sushant Singh Rajput Case: রিয়া চক্রবর্তীকে টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ NCB কর্তাদের, সুশান্তের দিদির বিরুদ্ধে অভিযোগ দায়ের অভিনেত্রীর
Rhea Chakraborty Appears Before NCB for Second Day (Photo Credits: Twitter)

মুম্বই, ৭ সেপ্টেম্বর: টানা ৮ ঘণ্টা ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। রবিবারও দীর্ঘক্ষণ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা ((Narcotics Control Bureau)) জিজ্ঞাসাবাদ করেন তাঁকে। এরমধ্যেই রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে জানিয়েছেন, গ্রেফতার হওয়ার জন্য প্রস্তুত রয়েছেন রিয়া চক্রবর্তী। এদিকে তদন্তের মোড়ও ক্রমশ যেদিকে এগোচ্ছে, তাতে একটি বিষয় স্পষ্ট যে, মাদক সরবরাহের সঙ্গে জড়িত থাকার ভিত্তিতে গ্রেফতার করা হতে পারে রিয়াকে। আগামী মঙ্গলবার ফের জেরার জন্য এনসিবি অফিসে হাজিরা দেবেন রিয়া চক্রবর্তী।

এদিকে এতদিন চুপ থাকার পর সুশান্তের পরিবারের বিরুদ্ধে পাল্টা অভিযোগ আনলেন রিয়া চক্রবর্তী। সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিংয়ের নামে ইতিমধ্যেই অভিযোগ দায়ের করেছেন রিয়া। শুধু দিদি প্রিয়াঙ্কা সিংই নন, রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিৎসক তরুণ কুমারের বিরুদ্ধে জালিয়াতি অভিযোগ, এনডিপিএস আইন ও টেলি মেডিসিন প্র্যাকটিশ গাইডলাইন ২০২০ অনুযায়ী মুম্বই পুলিশে এফআইআর দায়ের করেছেন রিয়া। প্রেসক্রিপশনের ওষুধগুলি এনডিপিএস আইনের তালিকাভুক্ত এবং সেই প্রেসক্রিপশনটি পুরোপুরি ভিত্তিহীন। আইন অনুসারে কোনও নারকোটিক্স বা সাইকোট্রপিক সাবস্ট্যান্স এভাবে প্রেসক্রাইব করা যায় না এবং তা টেলিমেডিসিন প্র্যাকটিশ গাইডলাইন্সের ৩.৭.১.৪-এর আওতায় অপব্যবহার।

তবে শুধুমাত্র রিয়াই নয়। এই ঘটনার সঙ্গে জড়িত সকলকেই ধাপে ধাপে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ইতিমধ্যেই সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তী এবং সুশান্তের বাড়ির রাঁধুনি দীপেশ সাওয়ান্ত এবং মাদক পাচারকারীদের গ্রেফতার করেছে পুলিশ।