Shamshera: হলের কতদিন পর ওটিটিতে দেখা যাবে রণবীরের শামসেরা? শুনলে চমকে যাবেন
Ranbir Kapoor-Alia Bhatt (Photo Credit: File Phoro

মু্ম্বই, ২০ জুন: বলিউডের আরও একটা বড় সিনেমার স্বত্ত্ব কিনে নিল অ্যামাজন প্রাইম ভিডিও। এবার রণবীর কাপুরের বহু প্রতীক্ষিত শামসেরা সিনেমা হলের মুক্তির মাত্র চার সপ্তাহ পরেই প্রাইম ভিডিওতে রিলিজ করবে। আগামী ২২ জুলাই সিনেমা হল, মাল্টিপ্লেক্সে মুক্তি পাবে করণ মালহোত্রা পরিচালিত রণবীর কাপুর, সঞ্জয় দত্ত, বানী কাপুর, সঞ্জয় দত্ত অভিনেতী এই সিনেমা। যশরাজ ফিল্মস-এর আগের সিনেমা রণবীর সিংয়ের যশভাই জোরদার বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর আর কোনও ঝুঁকি নিলেন না প্রযোজক আদিত্য চোপড়া। এক দুর্বিসহ ডাকাত যোদ্ধাদের কাহিনি নিয়ে এই পিরিয়ড ড্রামা সিনেমাটিকে নিয়ে সিনেমাপ্রেমীদের আগ্রহ রয়েছে। আগামী ২২ জুলাই সিনেমা হলে রিলিজের পর অগাস্টেই মোবাইল, ট্যাব, ল্যাপটপ বা স্মার্ট টিভিতে দেখা যাবে এই সিনেমা।

মুক্তির আগেই ওটিটি রিলিজের এই ঘোষণা শামসেরার বক্স অফিসে নিশ্চিতভাবে প্রভাব ফেলবে। কিন্তু তাতে ওটিটি স্বত্ত্বে তারা মোটা অর্থ পাবে। তাই কোনও ঝুঁকি না নিয়ে হলের জন্য চার সপ্তাহ রেখে, বাকিটা নিশ্চিত ব্যবসার পথে পা রাখলেন শামসের-এর প্রযোজক যশরাজ ফিল্মস। আরও পড়ুন: অন্তঃসত্ত্বা সোনমকে আগলে রাখছেন রিয়া, 'কন্যা সন্তান আশীর্বাদ', বললেন সুনিতা

দেখুন টুইট

গত বছর সেপ্টেম্বরে 'শামসেরা'-র পোস্টার মুক্তি পেয়েছিল। কিন্তু করোনা ঢেউ তীব্র হওয়ায় সিনেমা হল বন্ধ থাকায় যশরাজ ফিল্মস এই সিনেমা রিলিজের তারিখ পিছতে বাধ্য হয়। আগামী ২২ জুলাই হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে 'শামসেরা’।