Kangana Ranaut On Ramadan 2021 : রমজানে জমায়েত বন্ধ করুন, মোদীকে আবেদন কঙ্গনার
মোদীকে অনুরোধ কঙ্গনার, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ১৭ এপ্রিল : কুম্ভ মেলার পর এবার রমজানের (Ramadan) জমায়েত বন্ধ করুন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ট্য়াগ করে এমনই ট্যুইট করেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। বলিউড (Bollywood) অভিনেত্রীর সেই ট্যুইট প্রকাশ্যে আসতেই, তা নিয়ে জোর কদমে জল্পনা শুরু হয়ে যায়।

কুম্ভ মেলায় (Kumbh Mela) ক্রমাগত করোনা (Corona) আক্রান্তের সংখ্যা বাড়ছে। যার জোরে প্রায় গোটা দেশ জুড়ে আলোচনা শুরু হয়ে যায়। এরপরই জুনা আখড়ার অধবেশানন্দ গিরির সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী (PM Modi)। দেশে যে হারে করোনা সংক্রমণের মাত্রা বাড়ছে, তাতে এবার কুম্ভ মেলা প্রতীকি হওয়া উচিত বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী (Narendra Modi)। সংক্রমণের গ্রাফ যাতে আর উর্দ্ধমুখী না হয়, তার জন্যই কুম্ভ মেলা নিয়ে ওই সিদ্ধান্ত নেওয়া উচিত বলেও মত প্রকাশ করেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন : PM Modi On Kumbh Mela : হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, প্রতীকি কুম্ভের আবেদন প্রধানমন্ত্রীর

কঙ্গনার ট্যুইট

কুম্ভ মেলা নিয়ে প্রধানমন্ত্রী মোদীর ওই ট্যুইটের পর তাতে সহমত প্রকাশ করেন অধবেশানন্দ গিরি। কুম্ভ মেলায় ২ দফায় শাহি স্নান হয়ে গিয়েছে। বাকি আর এক দফা। এই দফায় মানুষ যাতে গঙ্গায় (Ganga) ভিড় না জমান, সে বিষয়ে আবেদন করেন অধবেশানন্দ গিরি। মানুষের স্বার্থে তাঁরা এই সিদ্ধান্তেের সঙ্গে সম্পূর্ণভাবে একমত বলেও জানান অধবেশানন্দ গিরি।