দেবের সঙ্গে রাধিকা আপ্তে-র যৌনতার দৃশ্য ফাঁস, ভাইরাল নেট দুনিয়ায় (দেখুন)
রাধিকা-দেব প্যাটেলের সিনেমার ঘনিষ্ঠ মুহূর্তের এই ভিডিওটিই ভাইরাল।(Photo Credits: Twitter/The Wedding Guest)

আরও একবার রাধিকা আপ্তে (Radhika Apte) -র সিনেমার যৌনতার দৃশ্য ফাঁস হয়ে গেল। এবার 'দ্য ওয়েডিং গেস্ট'('Wedding Guestbook') নামের এক সিনেমায় অভিনেতা দেব প্যাটেল (Dev Patel) সঙ্গে রাধিকা আপ্তের মধ্যে দেখানো একটা যৌনতার দৃশ্য ফাঁসের পর নেট দুনিয়ায় ভাইরাল হল। মিচেল উইন্টারবটম নামের এক পরিচালকের এই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রাধিকা। এর আগেও রাধিকার পার্চ ছবির নগ্ন দৃশ্যও সোশ্যাল মিডিয়ায় লিক হয়ে গিয়েছিল।

রাধিকা-দেব অভিনেতী এই বৃটিশ আমেরিকান সিনেমাটি এর আগে আমেরিকায় ফেস্টিভ্যালে দেখানো হয়েছে। তবে এখনও কোনও হল বা মাল্টিপ্লেক্সে মুক্তি পাইনি। কীভাবে এই ভিডিওটি ভাইরাল হল তা খতিয়ে দেখছে সিনেমাটির প্রযোজক সংস্থা। তবে এই ঘটনায় ক্ষুব্ধ রাধিকা আপ্তে বলেছেন, ''এটা হল সমাজের কিছু মানুষের অসুস্থতার পরিচায়। সিনেমায় অনেক ভাল দৃশ্য আছে। কিন্তু ওদের নজর শুধু যৌনতায়।''এই দৃশ্যটিতে তিনি ও দেব প্য়াটেল দুজনে আছেন, তবু কেন শুধু তার নাম হচ্ছে? এই প্রশ্ন করে রাধিকা নিজের ক্ষোভ প্রকাশ করলেন। আরও পড়ুন- বিশ্বকাপ জয়ী দেশের ক্রিকেটার জন্য নগ্ন হলেন ব্রিটিশ পর্নস্টার (দেখুন)

রাধিকা-দেব প্যাটেলের সিনেমার ঘনিষ্ঠ মুহূর্তের এই ভিডিওটিই ভাইরাল।(Photo Credits: Twitter/The Wedding Guest)

স্লামডগ মিলেনিয়ার খ্যাত দেব প্যাটেলের সঙ্গে রাধিকার এই ঘনিষ্ঠ মুর্হূতের মিনিট দুয়েকের ভিডিওটি বিভিন্ন পর্ন ওয়েবসাইটে দেখা যাচ্ছে। এই ছবিতে দেব একজন ব্রিটিশ মুসলিম। আর রাধিকার এটাই প্রথম হলিউড ছবি।