প্রিয়াঙ্কা চোপড়া-র উষ্ণ পোশাকের চোখ ঝলসে ওঠা লুক ভাইরাল (দেখুন ছবিতে)
এক ডকুমেন্টারির প্রিমিয়ারে নানা মুহূর্তে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। (Photo Credits: Instagram)

মার্কিন মুলুকে স্বামী নিক জোনাসকে নিয়ে একেবারে খোশমেজাজে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra)। 'ভরত'-সিনেমায় সলমন খানের বিপরীতে অভিনয় থেকে প্রিয়াঙ্কার সরে আসা নিয়ে যখন ইতিউতি সমালোচনা চলছে, তখন প্রাক্তন বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা দিব্য়ি হেসে খেলে বেড়াচ্ছেন। লস এঞ্জেলসে জোনাস ব্রাদার্স-এর ডকুমেন্টারি 'চেসিং হ্যাপিনেস'(Chasing Happiness)-এর গ্র্যান্ড প্রিমিয়ারে একেবারে উষ্ণ অবতারে মার্কিনী পোশাক দেখা গেল বলিউডের 'দেশী গার্ল' প্রিয়াঙ্কাকে।

Thigh-High Slit কালো পোশাকের প্রিয়াঙ্কার পোশাক হল গালিয়া লাহাভ-র ২০১৯ কালেকশন। এই পোশাকের পরতে পরতে রয়েছে শৌখিনতা, এর কাটিং থেকে প্রিন্টে রয়েছে আধুনিকতা। প্রিয়াঙ্কার ফুল লেন্থ সিলভসে লো কাট নেক লাইন রয়েছে, যাতে তাঁকে অনেকটা রানীর মত দেখাচ্ছে। আরও পড়ুন- Cannes 2019-এ প্রিয়াঙ্কা চোপড়ার লুক: কানে অভিষেকেই চমকে দিলেন' পিগি চপস'

প্রিয়াঙ্কার পোশাক নজর কেড়ছে মার্কিন সংবাদমাধ্যমে।  এই প্রিমিয়ারে এসে প্রিয়াঙ্কা বললেন, তিনি এখন নিকের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন।

প্রিয়াঙ্কার লুক পারফেক্ট দেখাচ্ছে জুয়েলারি এবং কালো হিলে।

বলার অপেক্ষা রাখে না প্রিয়াঙ্কাকে দারুণ দেখাচ্ছে। আচ্ছা আচ্ছা সেলেবদের পিছনে ফেলে মার্কিন যুক্তরাষ্ট্রের নামীদামী পেজ থ্রি ম্যাগাজিন জুড়ে থাকলেন প্রিয়াঙ্কা।

 

View this post on Instagram

 

DAMN A WHOLE MEAL 🔥💦👅

A post shared by i love you Priyanka Chopra 📍🇧🇩 (@priyankachopra.updates) on

গত ডিসেম্বরে যোধপুরের এক রাজপ্রাসাদে রাজকীয় কায়দায় বিয়ে সেরেছেন হলিউড সেলেব ও বলিউড নায়িকার এই সুপার কাপল- প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস ৷. এখন ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলসে চুটিয়ে বিবাহিত জীবন উপভোগ করছেন তাঁরা ৷ ক মাস পরেই প্রিয়াঙ্কাকে দেখা যাবে সোনালী বসু পরিচালিত বলিউড সিনেমা 'স্কাই ইজ পিঙ্ক'-এ। এই সিনেমাটিতে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে অভিনয় করবেন ফারহান আখতার ও জায়রা ওয়াসিম। পাশাপাশি ভারতীয় বিয়ের বিয়ের ওপর তৈরি হওয়া নেটফ্লিক্স-এর কমেডি শোয়েও দেখা যাবে প্রিয়াঙ্কাকে।