Priyanka Chopra Holi Pics: নয়ডায় পরিবারের সঙ্গে হোলি কাটালেন প্রিয়াঙ্কা চোপড়া, সঙ্গে ছিলেন স্বামী ও কন্যা...
Credit: Instagram

পরিবারের সঙ্গে নয়ডায় হোলি উৎসব উদযাপন করলেন বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। ব্যাপক আড়ম্বরের সঙ্গে হোলি উদযাপন করেন তিনি। এই হোলির কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ২৬ মার্চ হোলির এই বিশেষ ছবি শেয়ার করেন তিনি। একটি ছবিতে তার সঙ্গে তার মেয়ে মালতীকেও দেখতে পাওয়া যায়। এটিই ভারতে মালতীর প্রথম হোলি।

সাদা কুর্তা আর পায়জামায় মালতীকে খুব মিষ্টি দেখতে লাগছিল। প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী নিককেও দেখতে পাওয়া যায় ভারতীয় লুকে। প্রিয়াঙ্কার শেয়ার করা ছবিতে নয়ডার লোকেশন দেখতে পাওয়া যাচ্ছে। তার এই হোলি পার্টিতে তার পরিবারের সঙ্গে তার বন্ধু-বান্ধবদেরও দেখতে পাওয়া যায় এদিন। প্রিয়াঙ্কা চোপড়ার শেয়ার করা ছবি এবং ভিডিও থেকে স্পষ্ট দেখতে পাওয়া যায় যে নিক জোনাস তার শ্বশুর বাড়িতে হোলি উপলক্ষে খুব মজা করেছেন।

একটি ভিডিওতে মান্নারা চোপড়াকেও দেখতে পাওয়া যায়, ঢোলের তালে নাচতে দেখা যায় মান্নারাকে। তার দুপায়ে দুই রঙের জুতো মানুষের দৃষ্টি আকর্ষণ করেছে। সবাই মিলে খুব আনন্দের সঙ্গে দিনটি কাটিয়েছেন তা এই ছবি ও ভিডিওতে স্পষ্ট। তবে এই বছর প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস এবং মালতি ছিলেন বলে অনুষ্ঠানটি আরও বিশেষ হয়ে উঠেছিল।