প্রিয়াঙ্কা চোপড়া এবার ধরা পড়লেন স্যুইমস্যুটে, বিকিনিতে 'পিগি চপস'-র ছবি চোখ ঝলসে দিচ্ছে (দেখুন)
মিয়ামিতে স্যুইমশুটে প্রিয়াঙ্কা চোপড়া ও সোফিয়া টার্নার। (Photo Credits: Twitter)

মিয়ামি, ৪ অগাস্ট: Priyanka Chopra and Sophie Turner। হলিউডে পা রাখার পর থেকেই প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) একেবারে মার্কিনী কায়দায় জীবন কাটাতে শুরু করেছেন। হলিউডে সাফল্য পাওয়ার পর প্রিয়াঙ্কা-র বন্ধুবান্ধবের তালিকায় তাবড় তাবড় সেলেব্রিটিরা। নিক জোনাসকে বিয়ে করার পর থেকে প্রিয়াঙ্কা বেশ আনন্দেই জীবন কাটাচ্ছেন।

জন্মদিনের বিলাসবহুল পার্টি, রেড কার্পেট চোখধাঁধানো পোশাকের পর এবার বন্ধু সোফি টার্নারের সঙ্গে মিয়ামির স্যুইমিং পুলে স্যুইম শ্যুটে দেখা গেল প্রিয়াঙ্কাকে। আরও পড়ুন- কালো স্বচ্ছ ম্যাক্সি ড্রেসে প্রিয়াঙ্কা চোপড়া একেবারে খোলামেলা পোশাকে (দেখুন ছবিতে)

এখন বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টিভি শো গেম অফ থ্রোনস খ্যাত সোফি টার্নারের হলেন হলিউডে প্রিয়াঙ্কার সবচেয়ে কাছের বন্ধু। দুজনেই এখন ছুটিতে মিয়ামিতে সময় কাটাচ্ছেন। যে মিয়ামি হল হলিউড তারকাদের সবচেয়ে ফেভারিট ডেস্টিনেশন। পাপারাৎজিদের ক্যামেরায় তোলা ছবিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা বাদামী সুইম স্যুটে আছেন। আর সোফি পরে আছেন সবুজ বিকিনি।

এর আগে মিয়ামিতে প্রিয়াঙ্কার জন্মদিনের সেলিব্রেশনের খবর নিয়ে তোলপাড় হয়েছিল। যে সেলিব্রেশনে স্বামী নিক ও বোন পরিণীতি চোপড়া, মা মধু চোপড়ার সঙ্গে দেখা যায় প্রিয়াঙ্কাকে। তবে বিতর্ক হয় মা আর স্বামীকে নিয়ে মিয়ামি বিচে বসে জমিয়ে প্রিয়াঙ্কার ধূমপান নিয়ে। যা দেখে মুখ নেটিজেনর প্রশ্ন তোলেন, দিদি আপনার নাকি অ্যাজমা! তারপরেও কী করে ধূমপান করছেন?