Poonam Pandey Sexy Video: বিকিনিতে বোল্ড ফটোশুট পুনম পান্ডের, অভিনেত্রীর হটনেস বাড়িয়ে দিল সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা...
Credit: Instagram

বলিউডের অভিনেত্রী ও জনপ্রিয় মডেল পুনম পান্ডে। সোশ্যাল মিডিয়ায় তাকে সবসময় দেখতে পাওয়া যায় সেক্সি ও গ্ল্যামারাস লুকে। প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা পুনমের সেক্সি লুকের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ার তাপমাত্রা বাড়িয়ে তোলে কয়েক গুণ। সম্প্রতি অভিনেত্রী পুনম পান্ডে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কিছু সেক্সি ছবি শেয়ার করেছেন। ছবিতে পুনম একটি সেক্সি কালো বিকিনি পরেছেন। খোলা চুলে সেক্সি পোজের ছবি শেয়ার করেছেন পুনম। ছবিগুলো দেখে পুনমের ভক্তরা চোখ সরাতে পারছেন না। কমেন্ট বক্সে অনবরত পুনমের হটনেসের প্রশংসা করে চলেছে ভক্তরা।

প্রায় এক মাস আগে নিজের মৃত্যুর খবর রটিয়ে ছিলেন পুনম পান্ডে। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট শেয়ার করে বলা হয়, জরায়ুতে ক্যানসার ধরা পড়ার কারণে উত্তরপ্রদেশে বাড়িতে মৃত্যু হয়েছে পুনমের। যদিও পুরো খবরটি ভুয়ো ছিল। কারণ এই খবর নিয়ে যখন খুব মাতামাতি চলছিল ঠিক সেই সময় পুনমের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে আরও একটি ভিডিও শেয়ার করা হয়। এই ভিডিওটি পুনম নিজে বানিয়ে ছিলেন। পুনম জানান, তিনি বেঁচে আছেন, সার্ভিকাল ক্যানসারের বিরুদ্ধে সচেতনতা বাড়াতে নিজের মৃত্যুর ভুয়ো খবর রটিয়ে ছিলেন তিনি।