মহিলাকে ধর্ষণ করে, MMS ভিডিও ভাইরালের অভিযোগে গ্রেফতার অভিনেতা পরেশ রাওয়ালের ড্রাইভার
পরেশ রাওয়াল। (Photo Credits: Twitter)

মুম্বই, ২৪ অগাস্ট: Paresh Rawal's Driver Arrested- পরেশ রাওয়ালের গাড়ির চালককে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হল। বিখ্যাত অভিনেতা পরেশ রাওয়ালের গাড়ির চালক অশোকের বিরুদ্ধে অভিযোগ তিনি এক মহিলাকে ধর্ষণ করে সেই ঘটনার ভিডি করেন। এবং তারপর সেটি সোশ্যাল সাইটের মাধ্যমে ভাইরাল করেন। সেই ড্রাইভার পরেশ রাওয়ালের গাড়ি দীর্ঘ দশ বছর ধরে চালাচ্ছেন।

পরেশ রাওয়ালের ড্রাইভারের বিরুদ্ধে অভিযোগ ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ভাইরাল করার। গত ১৬ অগাস্ট এক হোটেলে পরেশ রাওয়ালের গাড়ির চালক ধর্ষণ করেন, সেদিনই পুলিশ অশোককে গ্রেফতার করে। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৬৭ এবং ৬৭এ ধারায় অশোকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ওই মহিলাকে ধর্ষণের পর কেন তাঁর ভিডিয়ো সোশ্যাল সাইটে ছড়িয়ে দেওয়া হল, সে বিষয়েই পুলিস অশোককে জিজ্ঞাসাবাদ করছে বলে খবর।  আরও খবর-মুম্বই শহরতলিতে গভীর রাতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল চার তলা বিল্ডিং, ধ্বংসস্তূপে চাপা পড়ে মৃত্যু ২

ডিএন নগর পুলিশ স্টেশনে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছিল। ধর্ষণ কাণ্ডের পর বেপাত্তা ছিল অশোক। পুলিশ তার খোঁজ না পেয়ে তল্লাশি চালাতে শুরু করে। তখন পরেশ রাওয়ালের গাড়ির অপর এক চালক দুর্গেশের সাহায্যে অশোককে ধরে ফেলে মুম্বই পুলিশ পুলিশ। মুম্বইয়ের জুহু এলাকা থেকে অশোককে গ্রেফতার করা হয় বলে খবর।