Kareena Kapoor Khan: 'ঘর সামলে অন্যকে জ্ঞান দিন', কোভিড পরিস্থিতি বুঝিয়ে নেট জনতার কটাক্ষের মুখে করিনা
ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ৩০ এপ্রিল: ফের নেটিজেনদের (Netizen) জোরদার সমালোচনার মুখে করিনা কাপুর খান(Kareena Kapoor Khan)। করোনা পরিস্থিতিতে মানুষকে সচেতন করার যে বার্তা বেবো দিচ্ছেন, সবার আগে সেই কথা নিজের ঘরের মানুষদের বোঝান। তারপর অন্যদের 'জ্ঞান' দেবেন বলে করিনাকে জানান নেট জনতার একাংশ।

যদিও কড়া সমালোচনা এবং কটাক্ষের মুখে পড়ে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি অভিনেত্রী (Actor)।

আরও পড়ুন: Randhir Kapoor: আইসিইউতে রণধীর কাপুর, কেমন আছেন অভিনেতা?

সম্প্রতি করোনা পরিস্থিতিতে সবাইকে সাবধান এবং সচেতন থাকার পরামর্শ দেন করিনা। তিনি বলেন, বর্তমানে যে পরিস্থিতি তৈরি হয়েছে,তাকে অনেকেই গুরুত্ব দিচ্ছেন না। ঘরে থাকুন, মাস্ক পরে সতর্ক থাকুন বলে সচেতনতার বার্তা দেন বেবো।

এরপরই করিনার বিরুদ্ধে তেড়েফুড়ে নামেন নেট জনতার একাংশ। কেউ বলেন, করোনা পরিস্থিতি যখন জটিল, মহারাষ্ট্র জুড়ে লকডাউন (Lockdown) চলছে, তার মধ্যে রণবীর কীভাবে আলিয়াকে নিয়ে মালদ্বীপে (Maldives) যান!

কেউ বলতে শুরু করেন, করোনার মধ্যে ঘরে না থেকে আপনার ভাই কীভাবে বান্ধবীকে নিয়ে বিলাসবহুল জায়গায় গেলেন!

কেউ আবার বলতে শুরু করেন, সবার আগে নিজের সৎ মেয়ে সারাকে(Sara Ali Khan) বোঝান যে এই পরিস্থিতিতে তিনি যেন ঘরেই থাকেন। মালদ্বীপে বেড়াতে না যান। ঘর সামলে তবেই করিনা যেন অন্যকে জ্ঞান দিতে আসেন বলে মন্তব্য করেন অনেকে। সবকিছু মিলিয়ে করোনা পরিস্থিতিতে করিনা যে স্টেটাস শেয়ার করেন, তার বিরুদ্ধে তেড়েফুড়ে অনেকে অনেকে।

প্রসঙ্গত করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে আইসিইউতে রয়েছেন করিনার বাবা রণধীর কাপুর। যা নিয়ে বি টাউনে ফের চাঞ্চল্য শুরু হয়েছে।