Neha Dhupia : মেয়েকে স্তন্যপান করাচ্ছেন নেহা, সাহসী ছবি ভাইরাল অন্তর্জালে
ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২৬ এপ্রিল : মেয়েকে স্তন্যপান করোনার ছবি শেয়ার করলেন নেহা ধুপিয়া। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই ছবি শেয়ার করেন নেহা (Neha Dhupia)।

মেয়েকে স্তন্যপান (Breastfeeding)  করোনার ছবি শেয়ার করে নেহা জানান, এই ছবিকে স্বাভাবিকভাবে নিন। এর সঙ্গে যৌনতার কোনও বিষয়কে দয়া করে জড়াবেন না। কেউ যখন নতুন মা হন, তাঁর কোনও অনুভূতি বোঝার ক্ষমতা কারও থাকে না। একমাত্র সেই মা নিজে বুঝতে পারেন তাঁর নিজের অবস্থা। মা হওয়ার পর সবাই যখন খুশি খুঁজে পান, সেই সময় মায়ের দায়িত্ব, কর্তব্য সব পালন করতে ব্যস্ত হয়ে পড়েন একজন মহিলা। তাই মায়েদের কাজটা সব সময় বেশ কঠিন। এর সঙ্গে অন্য কোনও কাজের তুলনা চলে না বলে মন্তব্য করেন বলিউডের (Bollywood) মডেল অভিনেত্রী (Actor)।

 

 

View this post on Instagram

 

নেহার ওই ছবি দেখে অনেকেই তাঁর প্রশংসা করেন। নেহা যে একটি অত্যন্ত সাহসী পদক্ষেপ করেন, সে বিষয়ে প্রশংসা করতে দেখা যায় নেটিজেনদের। যদিও নেহার ওই  ছবি দেখে বেশ কয়েকজন ভিডিয়ো শেয়ার করার কথা বলেন। যা শুনে জনৈক নেটিজেনদের উপর ক্ষেপে যান অনেকে।

আরও পড়ুন : Kajol : খাবার নষ্ট করছেন কেন? জোর সমালোচনার মুখে কাজল

প্রসঙ্গত অঙ্গদ বেদীর (Angad Bedi) সঙ্গে বিয়ের পর থেকে একের পর কটাক্ষ এবং আক্রমণের মুখে পড়তে হয় নেহা ধুপিয়াকে। কখনও নিজের বয়সের চেয়ে ছোট অঙ্গদকে কেন বিয়ে করেছেন বলে অনেকে কটাক্ষ করেন নেহাকে। অনেকে আবার বিয়ের আগেই নেহা ধুপিয়া অন্তঃসত্ত্বা হয়ে পড়েন বলে কটাক্ষ শুরু করেন। যদিও একের পর এক কটাক্ষ এবং আক্রমণের মুখে পড়েও বিষয়ে পালটা কোনও মন্তব্য করতে দেখা যায়নি বলিউড অভিনেত্রীকে।