Monalisa Vikrant Video: স্বামী বিক্রান্তের সঙ্গে মজাদার ভিডিও মোনালিসার,  ভিডিওটি হাসতে বাধ্য করে দেবে আপনাকে
Credit: Instagram

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় মোনালিসা। সম্প্রতি অভিনেত্রী তার ভক্তদের সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে, অভিনেত্রীকে দেখতে পাওয়া যাচ্ছে তার স্বামী বিক্রান্ত রাজপুতের সঙ্গে। ভিডিওতে দেখা যাচ্ছে, গোলাপী রঙের ফ্লোরাল প্রিন্টের পোশাকে সুন্দরী মোনালিসাকে। ক্রমশ ভাইরাল হচ্ছে অভিনেত্রীর ভিডিও। স্বামী বিক্রান্তের সঙ্গে এই মজাদার ভিডিওতে হাসি ঠাট্টা করতে দেখা যায় সুন্দরী মোনালিসাকে।

মোনালিসা এবং বিক্রান্তের প্রেমের গল্প বেশ আকর্ষণীয় এবং জনপ্রিয়। কারণ বিগ বসের ঘরেই বিয়ে করেছিলেন এই জুটি। ভোজপুরি সিনেমায় নিজের একটি মজবুত জায়গা তৈরি করার পর, মোনালিসা বলিউডের টিভি জগতে প্রবেশ করেন এবং বর্তমানে টিভি জগতে শীর্ষ অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মোনালিসা। সম্প্রতি ভালোবাসা দিবসেও মোনালিসা ও তার স্বামী বিক্রান্তের একটি রোমান্টিক ভিডিও দেখতে পাওয়া যায়।

ভোজপুরি অভিনেত্রী অন্তরা বিশ্বাস বর্তমানে মোনালিসা নামে পরিচিত। তবে দর্শকদের কাছে বেশি পরিচিত ঝুমা বৌদি নামে। তিনি নিজের লুক নিয়ে সবসময় চর্চায় থাকেন। প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত জীবনের ঝলক শেয়ার করতে দেখা যায় মোনালিসাকে। তাঁর অভিনয় হোক বা নাচ, কোনও ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেই তা চর্চায় থাকে। মোনালিসা সোশ্যাল মিডিয়ায় ছবি বা ভিডিও শেয়ার করলে খুব দ্রুততার সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। তাঁর প্রায় সব ছবি ও ভিডিও ঝড় তুলে দেয় সোশ্যাল মিডিয়ায়।