Monalisa Hot Pic: লাল সেক্সি টপে ভোজপুরি তারকা মোনালিসা, আকর্ষণীয় ছবিতে তাপমাত্রা বাড়ছে সোশ্যাল মিডিয়ার
Credit: Instagram

বিখ্যাত ভোজপুরি অভিনেত্রী অন্তরা বিশ্বাস বর্তমানে মোনালিসা (Monalisa) নামে পরিচিত। তবে দর্শকদের কাছে মোনালিসা বেশি পরিচিত ঝুমা বৌদি নামে। ভোজপুরি ছবির পাশাপাশি হিন্দি টিভি সিরিয়ালেও জনপ্রিয় মোনালিসা। তিনি তার অভিনয় এবং সেক্সি লুকের জন্য বিখ্যাত।

সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ ফলোয়ার রয়েছে মোনালিসার। প্রায় প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত জীবনের মুহূর্ত শেয়ার করতে দেখা যায় মোনালিসাকে। অভিনয়ের রিল হোক বা নাচ, সোশ্যাল মিডিয়ায় সব ধরনের ভিডিও ও ছবি শেয়ার করতে দেখা যায় তাঁকে। নিজের নতুন নতুন এবং আলাদা ধরনের লুক নিয়ে সবসময় চর্চায় থাকেন তিনি। তার প্রতিটি পোস্টের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে তার ভক্তরা। মোনালিসা সোশ্যাল মিডিয়ায় কিছু শেয়ার করলে তা ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না।

মোনালিসা সম্প্রতি কয়েকটি সেক্সি ছবি শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। নতুন লুকে তাকে অসাধারণ লাগছে। ছবিতে মোনালিসা পরেছেন লাল রঙের টপ এবং তার উপরে অফ-হোয়াইট রঙের জ্যাকেট। মোনালিসা তার চুল খোলা রেখেছেন এবং হালকা মেকআপ করেছেন। তার ভক্তরা তার এই লুক খুব পছন্দ করছে এবং কমেন্ট বক্সে খুব প্রশংসা করছে তার। এককথায় তার এই লুকও হয়ে গিয়েছে ভাইরাল।