Mandira Bedi : দত্তক কন্যাকে নিয়ে কুরুচিকর মন্তব্য, তেড়ে উঠলেন মন্দিরা বেদী
মায়ের সঙ্গে তারা, বীর

মুম্বই, ১৩ এপ্রিল : 'কোন বস্তি থেকে মেয়েকে উঠিয়ে এনেছেন?' ৪ বছরের ছোট্ট তারাকে নিয়ে যখন একের পর এক সমালোচনার মুখে পড়েন, সেই সময় তেড়ে ওঠেন মন্দিরা বেদী (Mandira Bedi)। তিনি একজন মা এবং মায়ের সামনে কখনও যেন তাঁর সন্তানের সম্পর্কে কুরুচিকর মন্তব্য না করা হয়, তা নিয়ে সামলোচককে কার্যত তুলোধনা করেন মডেল অভিনেত্রী।

তিনি বলেন, যাঁরা এই ধরনের কুরুচিকর মন্তব্য করছেন, তাঁরা মন্দিরার নজরে চলে এলেন। তাঁর ছোট্ট মেয়ের সম্পর্কে এই ধরনের মন্তব্য করায় অভিনেত্রী যে তাঁদের উপর বিশেষ নজর দিলেন, কটাক্ষের মাধ্যমে তা স্পষ্ট করেন মন্দিরা।

আরও পড়ুন :  Rhea Chakraborty : আদিত্যর সঙ্গে টানা ২ বছর প্রেম রিয়ার, সুশান্তের বন্ধুর দাবিতে জল্পনা

পাশাপাশি যাঁরা এই ধরনের মন্তব্য করছেন, তাঁরা মানসিকভাবে অসুস্থ বলেও তেড়ে ওঠেন বলিউডের এই মডেল। মন্দিরার কড়া জবাব শুনে এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি দ্বিতীয় কেউ।

 

 

View this post on Instagram

 

প্রসঙ্গত ২০২০ সালের অক্টোবরে মন্দিরা বেদী এবং তাঁর পরিচালক স্বামী রাজ কৌশল ঘোষণা করেন,  এবার থেকে তাঁরা দুই সন্তানের মা। চার বছরের তারা বেদী কৌশল এবার থেকে তাঁদের জীবন আলো করে থাকবে বলে স্পষ্ট করে দেন বলিউডের এই তারকা দম্পতি। তাঁদের পাশাপাশি তারাকে (Tara) পেয়ে খুশি দাদা ভীরও। অর্থাত এবার থেকে তাঁদের পরিবারে ৪ সদস্য হলেন বলে ঘোষণা করেন মন্দিরা বেদী। বছর চারেকের তারাকে দত্তকে নিয়ে আপন করার পর এবার কটাক্ষের মুখে পড়তে হয় মন্দিরাকে। যার উত্তর বেশ কড়াভাবেই দেন জনপ্রিয় সঞ্চালিকা।

প্রসঙ্গত বলিউডের (Bollywood) অন্যতম অভিনেত্রী সানি লিওনও (Sunny Leone) বেশ কয়েক বছর আগে দত্তক নেন নিশা নামে এক ছোট্ট মেয়েকে। মহারাষ্ট্রের (Maharashtra) লাতুর থেকে নিশাকে দত্তক নেন সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবার। যা নিয়ে সানিকেও কম কটাক্ষের মুখে পড়তে হয়নি।