Salman Khan: সলমনের বাড়ির সামনে গুলিবর্ষণ, খবর নিতে ভাইজানকে ফোন মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের
Eknath Shinde and Salman Khan (Photo Credits: ANI)

মুম্বই, ১৪ এপ্রিলঃ পয়লা বৈশাখের দিন সলমন খানের (Salman Khan) বাড়ির সামনে চলল একের পর এক গুলি। মুম্বইয়ের (Mumbai) বান্দ্রা এলাকায় 'গ্যালাক্সি' অ্যাপার্টমেন্টে থাকেন সলমন খান সহ গোটা খান পরিবার। সেই বহুতলের সামনেই রবিবার সাতসকালে গুলি চলে। ঘটনার পর ভাইজানের সঙ্গে ফোনে যোগাযোগ করেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে (Eknath Shinde)। কথা বলেন অভিনেতার সঙ্গে। অভিনেতার বাড়ির বাইরে গুলিবর্ষণের বিষয়টি নিয়ে মুম্বই পুলিশ কমিশনারের সঙ্গেও আলোচনা করেছেন মুখ্যমন্ত্রী। সেই সঙ্গে তিনি সলমন খানের নিরাপত্তা বাড়ানোর পরামর্শ দিয়েছেন বলে খবর।

নিরাপত্তার ঘেরাটোপে থাকা সত্ত্বেও রবিবার ভোর ৪টে ৫০ মিনিট নাগাদ ভাইজানের বাড়ির সামনে গুলি চালানোর আওয়াজ পাওয়া যায়। পুলিশ সূত্রে খবর, বাইকে করে দুই দুষ্কৃতী এসে শূন্যে তিন থেকে চার রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ। সঙ্গে সঙ্গেই বাইক ছুটিয়ে চম্পট দেয় অভিযুক্তরা। যদিও গুলি চালানোর ঘটনায় হতাহতের কোন খবর নেই। পূর্বে বেশ কয়েকবার সলমন খানকে (Salman Khan) প্রাণে মারার হুমকি এসেছে। এবার সোজা তাঁর বাড়ির সামনে গুলি চালানোর মত ঘটনা। অভিনেতার নিরাপত্তা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন। ঘটনার তদন্তে নেমেছে মুম্বই পুলিশের অপরাধদমন শাখা। ফরেন্সিক বিশেষজ্ঞরা ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ শুরু করেছে।

পূর্বে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রার গোষ্ঠীর কাছ থেকে ভাইজানকে (Salman Khan) খুনের হুমকি এসেছিল একাধিকবার। অভিনেতার নিরাপত্তা বাড়িয়ে ওয়াই প্লাস করা হয়েছিল। তাঁর কাছে আগ্নেয়াস্ত্র রাখার অনুমতিও দেওয়া হয়েছে। তা সত্ত্বেও এমন ঘটনায় চিন্তিত সলমন অনুরাগীরা।