Kim Sharma and Leander Paes: লিয়েন্ডার পেজ- কিম শর্মা স্বীকার করলেন তাঁরা ডেটিং করছেন!
Kim Sharma and Leander Paes (Photo Credits: Instagram)

মুম্বই, ৬ সেপ্টেম্বর: দুজনেই ভাঙা সম্পর্কের মধ্যে দিয়ে গিয়েছেন। দেশের টেনিস কিংবদন্তি লিয়েন্ডার পেজ (Leander Paes) ও বলিউড অভিনেত্রী কিম শর্মা (Kim Sharma) বেশ কয়েক মাস ধরেই একে অপরের কাছে এসেছেন। অলিম্পিক পদকজয়ী লিয়েন্ডার আর মহব্বতে-র নায়িকা কিম শর্মা একসঙ্গে গোয়ায় ঘুরতে গিয়ে ছবি তুলেছেন। তবে দুজনেই ডেট করছেন তা শুধু সংবাদমাধ্যমেই সামনে এসেছে। তা নিয়ে দু জনেই প্রকাশ্যে কিছু বলেননি। লিয়েন্ডারের এক সময়ের পার্টনার মহেশ ভূপতি, বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী লারা দত্তকে।

লিয়েন্ডারও কি তেমন এক বলিউড নায়িকার সঙ্গে সম্পর্কে জড়াবেন? সে সব অবশ্য শুধুই জল্পনা। এখন শুধু কিম-লি-য়ের ডেটিংয়ের খবর। আরও পড়ুন: প্রিয়মণি, নয়নতারার সঙ্গে পুণেতে শাহরুখ, ছড়িয়ে পড়ল ছবি

 

View this post on Instagram

 

A post shared by Kimi Sharma (@kimsharmaofficial)

যুবরাজ সিংয়ের প্রাক্তন গার্লফ্রেন্ড কিম তাঁর ইনস্টাগ্রামে লিয়েন্ডারের সঙ্গে ছবি পোস্ট করে যে ক্যাপশনটা দিলেন তাতেই পরিষ্কার, দু জনের ডেটিংয়ের খবরটা সরকারী সিলমোহর পড়ল। মহব্বত-এর নায়িকার ইনস্টা পোস্টে দেখা যাচ্ছে, কিমের দিকে চেয়ে হাসছেন লিয়েন্ডার, আর ক্যাপশনে স্টিকার...girl heart boy emoji।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

বিদেশে স্বামীর হাতে নিগৃহিত হয়ে দেশে ফেরার পর বলিউড নায়ক হর্ষবর্ধন রানের (Harshvardhan Rane) সঙ্গে সম্পর্কে জড়ান কিম। অন্তত সংবাদমাধ্যমে এমনই প্রকাশ। অন্যদিকে, লিয়েন্ডার পেজ এর আগে মডেল রিহা পিল্লাইকে বিয়ে করেছিলেন।