Shakira: পিকে অতীত, বাটলারের সঙ্গে এখন চুটিয়ে প্রেম শাকিরার!
Shakira

বিখ্যাত ফুটবল তারকার জেরার্ড পিকে-র সঙ্গে পপ তারকা শাকিরার সম্পর্ক নিয়ে কত আলোচনা হয়েছে। ১১ বছরেরও বেশী সময় ধরে একেবারে একসঙ্গে ছিলেন পিকে-শাকিরা। পিকে-শাকিরা সুখের সংসার নিয়ে তথ্যচিত্রও হয়েছিল। কিন্তু পিকে-র সঙ্গে অন্য মহিলার গোপনে সম্পর্ক আছে জানতে পেরে সম্পর্ক থেকে সরে আসেন শাকিরা।

পিকে, শাকিরা এখন একেবারে ভিন্ন মেরুর বাসিন্দা। পিকে-র সঙ্গে বিচ্ছেদের মানসিক ধাক্কা কাটিয়ে উঠে নতুন প্রেমে পড়েছেন 'ওয়াকা ওয়াকা' গার্ল। মার্কিন সংবাদমাধ্যমে প্রকাশ, ৪৬ বছরের কলম্বিয়ান পপ তারকা শাকিরা এখন চুটিয়ে প্রেম করছেন এনবিএ-র মিয়ামি হিটের তারকা খেলোয়াড় জিমি বাটলারের সঙ্গে। গতকাল, উইম্বলডনের ম্যাচ দেখতে শাকিরার সঙ্গে যান বাটলারও। পাশাপাশি দু জনকে এখন মাঝেমাঝেই নিউ ইয়র্কের এক অভিজান রেস্তোরায় ডিনার সারতে দেখা যাচ্ছে। কয়েক মাস আগে এক তারকা ফর্মুলা ওয়ান রেসারের সঙ্গে শাকিরার ঘনিষ্ঠ সম্পর্ক নিয়ে জল্পনা ছড়িয়েছিল। তবে শাকিরার সঙ্গে এনবি তারকা বাটলারের সম্পর্কটা আগের থেকে অনেক বেশী চর্চা চলছে। শাকিরা চুপ থাকলেও তার মুখের হাসিটা নাকি বাটল

দেখুন ছবিতে

— Dru (@dru_star) July 14, 2023

শাকিরার এখন-তখন

তবে দু জনেই সম্পর্কটা গোপন রেখেছেন। এক অনুষ্ঠানে দু জনের আলাপ হয় বলে খবর। ওদিকে, শাকিরার প্রাক্তন স্বামী পিকে প্রেম করছেন ফ্যাশান ডিজাইনার ক্লারা কিয়া মারতিকে।