Actress Pallabi Dey Found Hanging: 'আমি সিরাজের বেগম' খ্যাত অভিনেত্রী পল্লবী দে-র ঝুলন্ত দেহ উদ্ধার
Pallavi Dey (Photo: Twitter)

কলকাতা, ১৫ মে: বাড়ি থেকে উদ্ধার সিরিয়াল অভিনেত্রীর ঝুলন্ত দেহ। মৃত অভিনেত্রীর নাম পল্লবী দে (Actress Pallabi Dey)। গড়ফার (Garfa) গাঙ্গুলিপুকুর এলাকার ঘটনা।পরিবারের দাবি, আজ সকালে অভিনেত্রীকে তাঁর ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে অভিনেত্রীর দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

পল্লবী টিভি-সিরিয়ালে জনপ্রিয় মুখ হয়ে উঠছিলেন। ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে সিরাজের স্ত্রী লুৎফা-র চরিত্রে অভিনয় করেছিলেন পল্লবী। এই চরিত্রের জন্য তিনি খুব জনপ্রিয় হয়ে ওঠেন। তার আগে 'রেশম ঝাঁপি' ধারাবাহিকেও তিনি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন। 'কুঞ্জছায়া' নামে একটি ধারাবাহিকেও তিনি অভিনয় করেছিলেন। বর্তমানে পল্লবী অভিনয় করছিলেন 'মন মানে না' ধারাবাহিকে। আরও পড়ুন: Rohanpreet Singh Robbed: হোটেল থেকে চুরি গেল গায়িকা নেহা কক্করের স্বামী রোহনপ্রীত সিংয়ের মূল্যবান জিনিসপত্র

পুলিশ সূত্রে খবর, গত দেড় মাস ধরে এক সঙ্গীর সঙ্গে গড়ফা এলাকায় থাকতেন পল্লবী।দু’জনের মধ্যে কথাকাটাকাটি হয়েছিল। ঘরের ভিতর থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি।