Rosie O'Donnell Apologises to Priyanka Chopra: প্রিয়ঙ্কা চোপড়ার কাছে ক্ষমা চাইলেন কমেডিয়ান রোজি ওডোনেল, ব্যাপারটা কী?
Rosie O'Donnell, Priyanka Chopra (Image source: Instagram)

অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার (Priyanka Chopra) কাছে ক্ষমা চাইলেন কমেডিয়ান রোজি ওডোনেল (Rosie O'Donnell)। কারণ প্রিয়ঙ্কাকে তিনি লেখক দীপক চোপড়ার মেয়ে বলে ভুল করেছিলেন। তাই  সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কোয়ান্টিকো অভিনেত্রীর কাছে ক্ষমা চেয়ে নিলেন রোজি ওডোনেল। সম্প্রতি ক্যালিফোর্নিয়ার মালিবু-তে নৈশভোজে গিয়েছিলেন প্রিয়ঙ্কা ও নিক জোনাস। সেই সময় তাঁদের টেবিলের কাছে এসে নিকের সঙ্গে কথা বলেন রোজি। হ্যালো সম্ভাষণে বার্তালাপ শুরু করলেও কিছুক্ষণের মধ্যেই বিড়ম্বনায় পড়ে যান কমেডিয়ান। যখন বুঝতে পারেন নিক জোনাসের স্ত্রী তথা প্রখ্যাত অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া  লেখক দীপক চোপড়ার মেয়ে নয়। প্রিয়ঙ্কা তখন রোজকে বুঝিয়ে দেন যে, ভারতে চোপড়া অনেকেরই পদবী। আরও পড়ুন- Virat Kohli Reacts To Yuvraj Singh's Gift: যুবরাজের উপহারে আবেগাপ্লুত বিরাট কোহলি, কী লিখলেন তিনি?

তবে অনুরাগীরা বিষয়টি ভালভাবে নেয়নি। টিকটকে ফলোআপের মাধ্যমে সদ্য মা প্রিয়ঙ্কার কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন রোজি ওডোনেল। রোজি বলেন, সবাই মনে করে প্রিয়ঙ্কা ভীষণ নিষ্ঠুর প্রকৃতির মানুষ। কিন্তু বাস্তবে একেবারেই প্রিয়ঙ্কা তেমন নন। এই ঘটনায় তিনি রেগেও যাননি। তাছাড়া ২১৩-তে প্রিয়ঙ্কার বাবা ডাক্তার অশোক চোপড়া প্রয়াত হন। তিনি ক্যানসার আক্রান্ত ছিলেন।  প্রিয়ঙ্কার মায়ের নাম মধু চোপড়া। গত ২২ জানুয়ারি প্রিয়ঙ্কা ও নিক অভিভাবক হয়েছেন। সারোগেসির মাধ্যমে তাঁদের সন্তানের জন্মের খবর প্রিয়ঙ্কা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন।