Geeta Basra : হরভজনের সঙ্গে বিয়ের পর অভিনয় থেকে কেন সরে যান? মুখ খুললেন গীতা বসরা
হরভজনের সঙ্গে গীতা বসরা

মুম্বই, ১৫ এপ্রিল :  হরভজন সিংয়ের সঙ্গে বিয়ের পর কেন অভিনয় জগৎ থেকে সরে গিয়েছেন? এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী গীতা বসরা (Geeta Basra) যা বললেন, তা শুনলে কার্যত অবাক হয়ে যাবেন।

গীতা জানান, হরভজনের ( Harbhajan Singh) সঙ্গে বিয়ের পর যখন ছোট্ট হিনায়া আসে তাঁদের জীবনে, ওই সময় অভিনয় (Acting) এবং মডেলিং থেকে তিনি স্বইচ্ছায় সরে আসেন। হিনায়ার প্রথম হাঁটা, কথা বলা, সবকিছুকে নিজে উপলব্ধি করতে চান, সেই কারণেই কাজ থেকে সরে যান তিনি। যদি কখনও মনে হয়, তিনি কাজ করবেন, তাহলে ফের নিজের ইচ্ছেতেই তা শুরু করবেন বলে স্পষ্ট জানান গীতা।

আরও পড়ুন :  Kareena Kapoor Khan : ওয়াইন, পাজামা, সইফুকে নিয়েই ঘুমোতে যান, করিনার বেডরুম 'সিক্রেট' প্রকাশ্যে

এসবের পাশাপাশি তিনি আরও বলেন, তাঁর মা এক জন কর্মরতা মহিলা ছিলেন। ছোট থেকে দেখে এসেছেন, কাজের পাশাপাশি নিজের সংসারকে কীভাবে সুন্দরভাবে গড়ে তোলেন তাঁর মা। তাই মহিলারা যাতে সংসারের জন্য কোনওভাবেই নিজের ভাল লাগা থেকে দূরে সরে না যান, সে বিষয়ে নিজের মত প্রকাশ করেন গীতা। অর্থাত নিজের জীবনের সংসারের পাশাপাশি কেরিয়ারকেও সমান গুরুত্ব দেওয়া উচিত বলে মন্তব্য করেন গীতা।

প্রসঙ্গত ২০০৭ সাল থেকে হরভজন সিংয়ের সঙ্গে সম্পর্কে জড়ান গীতা বসরা। ২০১৫ সালে গাঁটছড়া বাঁধেন তিনি। প্রথম সন্তান হিনায়ার জন্মের পর গীতা ফের মা হতে চলেছেন। ,সম্প্রতি গীতার দ্বিতীয়বার মা হওয়ার খবরে তারকা দম্পতির ভক্তরা উচ্ছ্বসিত।