MMS Leak Viral Videos: ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল! সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় এইসব যুগলের জীবনে সমালোচনার ঝড়
MMS Video Leak Controversies (Photo Credits: Instagram)

MMS Leak: ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় কেউ নিয়মিত বোল্ড ছবি পোস্ট করেন কেউ আবার খোলামেলা পোশাকে নাচের ভিডিও আপলোড করে চর্চায় থাকেন। কিন্তু ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ফাঁস হওয়ায় চর্চার মুখে পড়তে হয়েছে অনেককে। সমালোচনার ঝড় বয়ে গিয়েছে অনেকের জীবনে। বর্তানে এমএমএস লিক হওয়ার বিষটি সমাজ মাধ্যমে বেশ ঘোরাঘুরি করছে। এমএমএস হলো ব্যক্তিগত ভিডিও বা ব্যক্তিগত ছবি অনুমতি ছাড়া অনলাইনে ফাঁস হওয়া বোঝায়। এই এমএমএস লিক হওয়ার ঘটনা সোশ্যাল মিডিয়ায় প্রায়শই আলোড়ন তৈরি করে।

ইদানীং অনেক সেলিব্রিটি, প্রভাবশালী, এমনকি সাধারণ মানুষের ব্যক্তিগত MMS ভিডিও অনলাইনে ফাঁস হচ্ছে। প্রতিদিনই মনে হচ্ছে নতুন কোনো বিতর্ক তৈরি হচ্ছে। এখানে ব্যক্তিগত এমএমএস ভিডিও ফাঁস হওয়ার কিছু সাম্প্রতিক ঘটনা তুলে ধরা হলো৷

আরও পড়ুন : Munawar Faruqui’s Second Wife: বিয়ের অনুষ্ঠান নীরবে, প্রকাশ্যে মুনাওয়ার ফারুকির দ্বিতীয় স্ত্রীর ছবি, দেখুন

বাংলাদেশী ইউটিউবার জান্নাত তোহা

বাংলাদেশী ইউটিউবার জান্নাত তোহা ও তাঁর প্রেমিকের একটি ব্যক্তিগত এমএমএস ভিডিও অনলাইনে ফাঁস হয়। এই ঘটনায় তিনি স্পটলাইটে আসেন। ভিডিওটি দ্রুত অনলাইনে ভাইরাল হয়ে যায় এবং জান্নাতকে অনেক সমালোচনার সম্মুখীন হতে হয়। তবুও কিছু মানুষ তার পাশে দাঁড়িয়েছেন।

কুলহাদ পিজ্জা কাপল, ভাইরাল এমএমএস ভিডিও

পাঞ্জাবের কুলহাদ পিজ্জা দম্পতি, যারা তাদের অনন্য কুলহাদ পিজ্জার জন্য বিখ্যাত হয়েছিলেন, খ্যাতি অর্জনের দিকে এগতেই তাঁদের ব্যক্তিগত মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তবে দম্পতী দাবি করেন, কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে এমএমএস ভিডিও তৈরি করা হয়েছে।

ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং এমএমএস কেস

ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং শহরের টক অফ দ্য টাউন হয়ে ওঠে কারণ ফাঁস হওয়া MMS ভিডিওতে তাঁকে এবং তাঁর প্রেমিককে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়। ভিডিওটি ইন্টারনেটে দ্রুত ভাইরাল হয়। সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি হয়। পরে, অক্ষরা এমএমএস ফাঁস এবং অনলাইনে মহিলাদের আক্রমণ সম্পর্কে কথা বলেছেন।