Happy Birth Anniversary Sridevi: জন্মদিনের আবেগের মাঝে নেটিজেনদের প্রশ্ন, শ্রীদেবীর 'মৃত্যু রহস্য' কখনও সমাধান হবে কি!

Sridevi 56th Birth Anniversary: একসময় বলিউডের রুপোলি স্ক্রিন কাঁপানো অভিনেত্রী শ্রীদেবীর (Sridevi) আজ ৫৬- তম জন্মবার্ষিকী। গতবছর আকস্মিকভাবে দুবাইতে এক হোটেলের বাথরুমে তাঁর মৃত্যু হয়। এই অভিনেত্রী তাঁর অনবদ্য অভিনয় ও নাচের মধ্যে দিয়ে জয় করেছেন বহু মন। রূপের মাধুরীতে কাবু করেছেন বহু পুরুষের মন। আর অভিনয়, সে আর নতুন করে বলার বিষয় নয়।

আজ তাঁর জন্মদিনে ফ্যান ও বি- টাউন সেলিব্রিটিরা সোশ্যাল মিডিয়া জুড়ে শুভেচ্ছা বার্তার সাথে সাথে তাঁর আত্মার শুভকামনাও করেন। তাঁর মেয়ে জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) শ্রীদেবীর ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানান। তিনি লেখেন- " শুভ জন্মদিন মা। আমি তোমায় খুব ভালোবাসি।" আরও পড়ুন,  Happy Birthday Srabanti Chatterjee: ব্যক্তিগত জীবনে ওঠা-নামা, সিনেমাতেও হিট-ফ্লপ মিলিয়ে শ্রাবন্তীর বর্ণময় কেরিয়ার

 

View this post on Instagram

 

Happy birthday Mumma, I love you

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on

 

তাঁর স্বামী বনি কাপুরও আজ তাঁর উদ্দেশ্যে জন্মদিনের শুভেচ্ছাবার্তা দেন।

শ্রীদেবীর কিছু ছবি ' লমহে', ' চাঁদনী', ' মি. ইন্ডিয়া' মানুষের মনে আজও অনেকটা জায়গা জুড়ে রয়েছে। এই ছবিগুলোই তাঁকে এনে দিয়েছিল স্টারডম। হয়ে উঠেছিলেন সুপারস্টার। শ্রীদেবীকে শেষ দেখা যায় শাহরুখ খান অভিনীত ' জিরো' সিনেমায় একটি ছোট্ট চরিত্রে। শেষের দিকে কিছু মূল্যবান ছবি  তিনি আমাদের উপহার দিয়ে যান যেমন 'ইংলিশ ভিংলিশ', ' মম'। এরপর ২০১৮ র ২৪ ফেব্রয়ারি তাঁর আকস্মিক মৃত্যু হয়। বাথরুমের বাথটবে তাঁর মরদেহ পাওয়া যে।

তাঁর মৃত্যুতে পরিবার ও ফ্যানেরা অত্যন্ত ব্যথিত হন। তাঁর আকস্মিক মৃত্যু নিয়ে দানা বেঁধেছিলো অনেক রহস্য। নেটিজেনরা আজও তার উত্তর খোঁজেন। আর তাই মৃত্যুর পরেও তাঁর ফ্যানেরা এই দিনটিকে ভুলে যাননি। ফ্যানেরা তাঁর  উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ার দেওয়াল শুভেচ্ছায় ভরিয়ে দেন।