ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত শিশু অভিনেতা শিবলেখ সিং, বলিউডের টেলিদুনিয়ায় শোকের ছায়া
শিবলেখ সিং(Photo Credit: Twitter)

রায়পুর, ১৯ জুলাই: ছত্তিশগড়ে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল মুম্বইয়ের জনপ্রিয় শিশু অভিনেতা শিবলেখ সিংয়ের। এই ঘটনায় গুরুর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন খুদে অভিনেতার বাবা-মা। বৃহস্পতিবার বিকেলের দিকে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ে বিলাসপুর থেকে রায়পুর যাওয়ার পথে ধারসিওয়া এলাকায়। পুলিশ জানিয়েছে, শিবলেখদের গাড়ির সঙ্গে একটি ট্রাকের ধাক্কা লাগতেই এই দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিবলেখের। তার বাবা-মাও আহত হয়েছেন। বাবা শিবেন্দ্র সিং ও মা লেখনা সিংকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল থেকে জানিয়েছে, লেখনাদেবীর অবস্থা আশঙ্কাজনক।

খুদে অভিনেতা হিসেবে মুম্বইয়ের টেলি জগতে সাড়া ফেলে দিয়েছে শিবলেখ। ‘সংকটমোচন হনুমান’, ‘সসুরাল সিমার কা’-সহ বেশ কয়েকটি টিভি ধারবাহিকে অভিনয় করে দর্শকের চোখের মণি হয়ে উঠেছিল সে। বেশ কিছু টিভি রিয়্যালিটি শো-তেও অংশ নিতে দেখা যায় শিবলেখকে। এদিকে দুর্ঘটনার পথ থেকেই বেপাত্তা ঘাটক ট্রাকের চালক। পুলিশ ট্রাকটিকে উদ্ধার করে থানায় নিয়ে গিয়েছে। চালকের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

খুদে অভিনেতার পারিবারিক সূত্রে জানা গিয়েছে, শিবলেখ আদতে ছত্তিশগড়ের বিলাসপুরের বাসিন্দা। তবে বছর দশেক আগে বাবা-মায়ের সঙ্গে সে মুম্বই চলে যায়। তাই মুম্বই-ই শিবলেখের শহর, পরিচিতির অঙ্গন। এদিন সংবাদমাধ্যমে সাক্ষাত্‍‌কার দেওয়ার জন্য শিবলেখকে নিয়ে তার বাবা, মা রায়পুর যাচ্ছিলেন। সেই যাওয়ার পতেই মর্মান্তিক পথ দুর্ঘটনায় চলে গেল শিবলেখ।