The Indrani Mukerjea Story: ডকুমেন্টারি সিরিজ ‘দ্য ইন্দ্রাণী মুখোপাধ্যায় : দ্য ব্যুরিড ট্রুথ’ মুক্তির নির্দেশে বাধা দিল বম্বে হাইকোর্ট
The Indrani Mukerjea Story : The Buried Truth (Photo Credit: X)

নয়াদিল্লি: মুক্তির আগেই বাধা পেলো ডকুমেন্টারি  সিরিজ 'দ্য ইন্দ্রাণী মুখোপাধ্যায় স্টোরি: দ্য ব্যুরিড ট্রুথ' (The Indrani Mukerjea Story : The Buried Truth)। শিনা বোরা হত্যাকাণ্ডের উপর এই তথ্যচিত্র তৈরি করা হয়েছে। মায়ের হাতে মেয়ের খুনের অভিযোগে স্তম্ভিত হয় দেশবাসী। ২০১২ সালে খুন হন শিনা বোরা, খুনের ঘটনায় ২০১৫ সালে আটক করা হয় তাঁর মা ইন্দ্রাণী মুখোপাধ্যায়কে। আগামীকাল ইন্দ্রাণী মুখোপাধ্যায়য়ের উপর তৈরি ডকুমেন্টারি সিরিজটি নেটফ্লিক্সে (Netflix) মুক্তির কথা ছিল, কিন্তু তার আগেই বম্বে হাইকোর্ট (Bombay HC) সিরিজটি স্ক্রিনিং না করার নির্দেশ দিয়েছে।

আরও পড়ুন: Rhea Chakraborty: রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে লুক আউট সার্কুলার খারিজ করেছে বম্বে হাইকোর্ট

সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (CBI) গত সপ্তাহে মুম্বইয়ের একটি বিশেষ আদালতে শিনা বোরা হত্যা মামলার প্রধান অভিযুক্ত ইন্দ্রাণী মুখার্জির উপর তৈরি ডকুমেন্টারি সিরিজে স্থগিতাদেশ চেয়ে আবেদন করে। সিবিআই আপত্তি জানিয়েছিল যে ওয়েব সিরিজটি সাধারণ মানুষের ধারণাকে প্রভাবিত করতে পারে। বম্বে হাইকোর্ট সেই আবেদন গ্রহণ করে সিরিজটি মুক্তির নির্দেশে বাধা দিয়েছে। আদালত নেটফ্লিক্সকে সিবিআই অফিসারদের জন্য একটি বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করতে বলেছে ৷ বিষয়টি নিয়ে পরবর্তী মামলার শুনানি হবে আগামী ২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার।