Yo Yo Honey Singh: নেটফ্লিক্সের তথ্যচিত্রে হানি সিং, হৃদেশ সিং থেকে ইয়ো ইয়ো সিংয়ের যাত্রা
Yo Yo Honey Singh (Photo Credits: Netflix India)

মুম্বই, ১৫ মার্চঃ বলিউডের জনপ্রিয় র‍্যাপার হানি সিং এর জীবনী তথ্যচিত্র (Yo Yo Honey Singh) মুক্তি পেতে চলছে খুব শিগগিরি। হৃদেশ সিং থেকে ইয়ো ইয়ো হানি সিং হয়ে ওঠার যাত্রা পথটাই তুলে ধরা হয়েছে তথ্যচিত্রে। মিজোজ সিংয়ের পরিচালনায় গায়কের জীবন যুদ্ধের ইতিহাস উঠে আসবে পর্দায়।

১৫ মার্চ র‍্যাপার তথা গায়ক তথা সঙ্গীত প্রযোজক হানি সিংয়ের জন্মদিন। আর এই বিশেষ দিনেই হানি সিংয়ের জীবনী তথ্যচিত্রের ট্রেলার শেয়ার করা হয়েছে। নেটফ্লিক্স (Netflix) ইন্ডিয়ার  সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে তথ্যচিত্রের ট্রেলারটি।

আরও পড়ুনঃ ওটিটি মঞ্চে পাঠান, কবে কোথায় মুক্তি পাবে দেখুন

হিরদেশ সিং থেকে হানি সিং (Yo Yo Honey Singh) হয়ে ওঠার যাত্রা পথটা একেবারেই মসৃণ ছিল না। কিন্তু তাও হার না মানা ছেলেটার উদ্দ্যম ইচ্ছাশক্তির জেরেই আজ সে বলিউডে নিজের জায়গা করেছে। হানি সিংয়ের জীবনের নানা অদেখা, অজানা কাহিনী এই তথ্যচিত্রের মধ্যে ফুটিয়ে তোলা হয়েছে।

তথ্যচিত্রে হানি সিং... 

 

View this post on Instagram

 

A post shared by Netflix India (@netflix_in)

নিজের তথ্যচিত্র প্রসঙ্গে হানি সিং (Yo Yo Honey Singh) বলেন, ‘আমি আগেও একাধিকবার মিডিয়ার কাছে আমার ব্যক্তিগত এবং কেরিয়ারের নানা সমস্যার কথা জানিয়েছি। ভক্তদের থেকে মারাত্মক ভালোবাসাও পেয়েছি আমি। এবং আমি মনে করি আমার জীবনের সমস্ত কিছু জানার অধিকার রয়েছে তাঁদের। আর এই তথ্যচিত্রই তাঁদেরকে চেনাবে প্রকৃত হানি সিংকে। আমার বেড়ে ওঠা, আমার কেরিয়ারে ওঠা নামা, আমার গোটা জীবনটাই দর্শকরা চিনবেন এই তথ্যচিত্রের হাত ধরে’।

নেটফ্লিক্সে মুক্তি পাবে এই তথ্যচিত্রটি। তবে তথ্যচিত্র মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি।