Shah Rukh Khan: শাহরুখ কি 'বাই সেক্সুয়াল'? অভিনেতার উত্তরে চমকে উঠবেন
শাহরুখ খান, ছবি ট্যুইটার

মুম্বই, ৬মে : বলিউডের (Bollywood) বেতাজ বাদশা শাহরুখ খান কি 'বাই-সেক্সুয়াল'? টিনসেল টাউনে কান পাতলে এমন অনেক গুঞ্জন শোনা যায়। পেজ থ্রির পাতায় যেমন বিষয়টি নিয়ে জল্পনা হয়, তেমনি শাহরুখ ভক্তদের মধ্য়েও চলে জোরদার আলোচনা।

তিনি কি বাই-সেক্সুয়াল? এমন প্রশ্ন সরাসরিই একবার করা হয় কিং খানকে (Shah Rukh Khan)। যা শুনে প্রথমে হেসে ফেলেন শাহরুখ। পরে তিনি বলেন,  কীসব আজেবাজে কথা এগুলো। পুরুষের সঙ্গে কোনও সম্পর্ক নেই তাঁর। এমনকী, মহিলাদের সঙ্গেও নয়। একমাত্র স্ত্রী গৌরীকেই ভালবাসেন তিনি। তাঁর সঙ্গেই তাঁর যাবতীয় সম্পর্ক।

পাশাপাশি শাহরুখ আরও বলেন যৌনতার (Sexual) সঙ্গে যা কিছু জড়িত, সেসব বিষয়ে তিনি আগ্রহী। কোনও কিছু যৌনতায় পূর্ণ হলে, সে বিষয়ে তিনি আগ্রহ প্রকাশ করেন। তিনি 'ট্রাই সেক্সুয়াল' বলে সংবাদমাধ্য়মের সামনে হেসে ফেলেন শাহরুখ খান।

আরও পড়ুন:  Salman Khan: করোনায় বাবাকে হারিয়ে অসহায় পড়ুয়ার পড়াশোনার দায়িত্ব নিলেন সলমন

প্রসঙ্গত, শাহরুখ নাকি বর্তমানে যশরাজ ফিল্মসের (YRF) প্রজেক্ট পাঠানের সঙ্গে যুক্ত। এই ছবিতে শাহরুখের বিপরীতে রয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। যদিও পাঠান নিয়ে কোনও মন্তব্য করতে শোনা যায়নি শাহরুখকে। তবে বেশ কয়েকবার শাহরুখের পাঠানের লুক উঠে এসেছে ক্যামেরার সামনে।