Vikram Gokhale Health Update: মাল্টিপল অর্গান ফেলিওর হয় বর্ষীয়ান অভিনেতার, পরিস্থিতি সংকটজনক
Vikram Gokhale (Photo Credit: Twitter)

বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলের (Vikram Gokhale Health Update) শারীরিক অবস্থা আশঙ্কাজনক। বিগত ২৪ ঘণ্টা ধরে জীবন মৃত্যুর সঙ্গে লড়াই করে যাচ্ছেন ৮২ বছরের অভিনেতা। বুধবার সন্ধে থেকেই নড়াচড়া করা একেবারেই বন্ধ করে দেন তিনি। একপ্রকার কোমায় চলে গিয়েছেন। ভেন্টিলেশনে লাইফ সাপোর্টে রাখা হয়েছে প্রবীণ অভিনেতাকে। হাসপাতাল সূত্রে খবর, মাল্টিপল অর্গান ফেলিওর হয়েছে তাঁর। চিকিৎসকরা আপ্রাণ চেষ্টা চালাচ্ছে তাঁকে সুস্থ করে তোলার। ‘এখনও মারা যাননি’, স্বামীর ভুয়ো মৃত্যু সংবাদে চটলেন স্ত্রী ভারুশি

হিন্দি এবং মারাঠি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা বিক্রম গোখলে (Vikram Gokhale) ৫ নভেম্বর থেকে পুনের দীনানাথ মঙ্গেশকর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শুরুতে সেই খবর প্রকাশ করা হয়নি। তবে গতকাল থেকে প্রবীণ অভিনেতার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকলে ছড়িয়ে পড়ে সেই সংবাদ। রাতের দিকেই গুজব ছড়ায়, বেঁচে নেই প্রবীণ অভিনেতা বিক্রম গোখলে।

তারকার মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়তেই শোকজ্ঞাপন করে টুইট করেন অজয় দেনগণ (Ajay Devgn), রীতেশ দেশমুখ (Riteish Deshmukh) প্রমুখ তারকারা। তবে বিক্রম গোখলের মৃত্যু সংবাদ সবার প্রথম মিথ্যা ঘোষণা করেন অভিনেতার স্ত্রী বারুশি গোখলে। তিনি জানান, কোমায় চলে গিয়েছেন অভিনেতা। মাল্টিপল অর্গান ফেলিওর হয়েছে তাঁর। ভেন্টিলেশনে লাইফ সাপোর্টে রাখা হয়েছে বর্ষীয়ান অভিনেতাকে। স্বামীর সুস্থতার কামনা করতে অনুরোধ করেছেন অনুরাগীদের কাছে।