Deepika Padukone Video: পাপারাৎজির ক্যামেরায় হাত দিয়ে ফ্ল্যাশ বন্ধ করলেন 'গম্ভীর' দীপিকা, দেখুন ভিডিয়ো
Deepika Padukone (Photo Credit: Instagram)

মুম্বই, ৯ মে: দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং রণবীর সিংয়ের (Ranveer Singh) বিচ্ছেদের গুঞ্জন নিয়ে যখন তোলপাড় শুরু হয়েছে, সেই সময় পাপারাৎজির সামনে দেখা গেল বলিউডের এই 'পাওয়ার কাপলকে'। যেখানে দীপিকা এবং রণবীর গাড়ি থেকে নামার পর তাঁদের লক্ষ্য করে পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। যা দেখে কার্যত বিরক্ত হন দীপিকা। গাড়ি থেকে নেমে এক পাপারাৎজির সামনে এসে, তাঁর ক্যামেরার ফ্ল্যাশে হাত দিয়ে বন্ধ করার ইঙ্গিত করেন।

দীপিকার সঙ্গেই ছিলেন রণবীর সিং। বলিউডে 'মজার মানুষ' হিসেবে পরিচিত রণবীর সিং স্ত্রীকে দেখেও কিছু বলেননি। দীপিকার ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই, তাঁকে যাতে পাপারাৎজি বিরক্ত না করেন, সেই অনুরোধ করেন বহু মানুষ। অভিনেত্রী অন্তঃসত্ত্বা। এই অবস্থায় তাঁর 'মুড সুইং' হতেই পারে। সেই কারণে পাপারাৎজি যাতে কোনওভাবে দীপ্পিকে বিরক্ত না করেন, সেই মন্তব্য করতে দেখা যায় অনককে।

আরও পড়ুন: Ranveer Singh - Deepika Padukone: দীপিকার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিলেন রণবীর, বললেন, স্ত্রীর দেওয়া বিয়ের আংটিই সবচেয়ে প্রিয়; দেখুন ভিডিয়ো

দেখুন ভিডিয়ো...

 

 

View this post on Instagram

 

সম্প্রতি শোনা যায়, রণবীর সিং নাকি দীপিকা এবং তাঁর বিয়ের ছবি ইনস্টা থেকে মুছে ফেলেছেন। দীপ্পির সঙ্গে অন্য অনেক ছবি থাকলেও অভিনেতার সোশ্যাল হ্যান্ডেলে তাঁদের বিয়ের ছবি নেই বলে জানা যায়। যা নিয়ে শুরু হয় গুঞ্জন। এবার রণবীর এবং দীপিকাকে একসঙ্গে দেখে তাঁদের সম্পর্কে ভাঙনের খবর নস্যাৎ করতে শুরু করেছেন মানুষ।