Katrina-Vicky: অত্যন্ত গোপণে আজই ক্যাটরিনা-বিকির আইনি বিয়ে, বলছে রিপোর্ট
Vicky Kaushal, Katrina Kaif (Photo Credit: Instagram)

মুম্বই, ৩ ডিসেম্বর: শুক্রবারই সাতপাকে বাঁধা পড়ছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং বিকি কৌশল। মুম্বইতে আজ তাঁরা আইনি বিয়ে সেরে নিচ্ছেন বলে খবর। স্পেশাল ম্যারেজ অ্যাক্ট ১৯৫৪ মেনেই আজ ক্যাটরিনা এবং বিকি দুজন নতুন জীবন শুরু করছেন বলে জানা যাচ্ছে। তবে বিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ কিংবা তাঁদের পরিবারের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। মুম্বইতে আইনি বিয়ের পর রাজস্থানে সামাজিকভাবে বলিউডের (Bollywood) এই তারকা জুটি সাতপাকে বাঁধা পড়বেন বলে খবব।

বেশ কিছুদিন ধরে ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে রাজস্থানের রণথম্ভোরে ক্যাট, বিকির বিলাসবহুল বিয়ের আসর বসছে বলে খবর। তাঁদের বিয়েতে অতিথিরা কেউ মোবাইল ফোন নিয়ে হাজির হতে পারবেন না বলে জানা যায়। পাশপাশি বিশেষ কোড জানা না থাকলে, বলিউডের এই হাই প্রোফাইল বিয়ের আসরে কেউ হাজির হতে পারবেন না বলেও খবর।

আরও পড়ুন: Cyclone Jawad: ঘূর্ণিঝড় 'জওয়াদের' চোখ রাঙানি, বিশাখাপত্তনম থেকে বাতিল ৬৫ ট্রেন, বন্ধ স্কুল

এদিকে ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশলের বিয়েতে  সলমন খান কিংবা তাঁর পরিবারের কেউ আমন্ত্রিত নন বলে খবর মেলে। এ বিষয়ে সলমন খানের (Salman Khan) বোন অর্পিতা খান শর্মা জানান, তাঁদের কাছে বিয়ের কোনও আমন্ত্রণপত্র নেই। তাই খান পরিবারের কেউ ক্যাটরিনার বিয়ের আসরে হাজির হবেন না বলে জানান অর্পিতা খান শর্মা।

প্রসঙ্গত বিকি কৌশলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার পর সলমন খানের সঙ্গে টাইগার থ্রি-র শ্যুটিং শুরু করবেন ক্যাটরিনা কাইফ।