Kunal Kemmu: চার বছর ধরে ফুটে উঠছে রয়্যাল বেঙ্গল টাইগার, ভালবাসার ট্যাটু শেয়ার করলেন কুনাল খেমু
কুনাল খেমু ও টাইগার ট্যাটু Photo Credits: Twitter)

স্ত্রী সোহা আলি খান পতৌদি বা একরত্তি মেয়ে শুধু নয় অভিনেতা কুনাল খেমুর (Kunal Kemmu) প্রেমের তালিকায় রয়েছে ট্যাটুও। বুধবার টুইটারে নিজের ট্যাটুর ছবি পোস্ট করে নেটিজেনদের তাক লাগিয়ে দিয়েছেন। যেটি একটি বাঘের মুখে। ট্যাটুতে বাঘের মুখের প্রতিটি মাংসপেশীর ডিটেলিং এত সুন্দর যে চোখ অনেকটা সময় ধরে আটকেই থাকবে। ছবি পোস্টের সঙ্গেই তিনি লিখেছেন, “অবশেষে ট্যাটু সম্পূর্ণ হল। ২০১৬-থেকে এই ট্যাট তৈরি হচ্ছে। যেহেতু সম্পূর্ণ হয়নি, তাই এতদিন পোস্টও করিনি। প্রায় টানা ৩০ ঘণ্টা কাজের পর ট্যাটু তৈরি হল। প্রতিটা সেশন ছিল ৬ ঘণ্টার। এটা সম্পূর্ণ হয়েছে, এবং আমি এটাকে ভালবেসে ফেলেছি।”

একদিন আগেই অভিনেত্রী স্ত্রী সোহা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে অত্যন্ত ধৈর্য্যের সঙ্গে স্টুডিওতে শুয়ে আছেন কুনাল খেমু। যেখানে তাঁর ট্যাটু তৈরি হচ্ছিল। এই ভিডিও ক্যাপশনে সোহা লেখেন, “ব্যথা নেই দাগ নেই।” কুনালের সারা শরীরেই রয়েছে ট্যাটু। কয়েক সপ্তাহ আগে নিজের শীরের ট্যাটুর কালিতেই লিখিয়েছেন মেয়ে ইনায়ার নাম। আরও পড়ুন- Bank Customers To Pay Fees: মোদি সরকারের নয়া খেল, এবার গ্রাহকের থেকে ডিপোজিট ও উইথড্রল বাবদ টাকা কাটবে ব্যাংক

 

View this post on Instagram

 

A post shared by Kunal Kemmu (@khemster2) on

সেখানে তিনি লেখেন, “ইনায়া, এই কালি আমরা হৃদয়ের একেবারে কাছাকাছি। সে আমার ছোট্ট মেয়ে, সবসময় আমারই থাকবে। দেবনাগরী অক্ষরে লেখা ইনায়া সঙ্গে তাঁর মিডল নেম নাওমি। লালটিপ দেবী দুর্গার প্রতিনিধিত্ব করছে মাঝখানে এবং দুই প্রান্তে ত্রিশূল।”