Swara Bhasker: মা হচ্ছেন স্বরা ভাস্কর, 'অপেক্ষা সইছে না', বললেন অভিনেত্রী
Swara Bbhasker (Photo Credits: Instagram)

মুম্বই, ২৫ নভেম্বর: শিগগিরই মা হচ্ছেন স্বরা ভাস্কর (Swara Bhasker)। বেশিদিন আর অপেক্ষা করতে পারছেন না। শিগগিরই সন্তান দত্তক নিয়ে মা হতে চান বলিউডের এই অভিনেত্রী। যে খবর প্রকাশ্যে আসতেই স্বরা ভাস্করের অনুরাগীরা খুশি হয়ে যান। ইতিমধ্যেই দত্তক নেওয়ার জন্য আবেদন করেছেন উপযুক্ত নিয়ম মেনে। দত্তক  নেওয়ার আবেদন করার পর তিনি আপাতত অপেক্ষা করছেন কবে সেই সুযোগ আসবে বলে। তবে তিনি যে আর অপেক্ষা করতে পারছেন না, তা স্পষ্ট করে দেন 'ভীরে দি ওয়েডিং' অভিনেত্রী।

স্বরা জানান, দত্তক নিয়ে তিনি মা হতে চান। সন্তানকে বড় করে তুলতে চান। মা হওয়ার স্বপ্ন অনেকদিন ধরেই দেখছেন তিনি। জীবনের এই গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের জন্য বাবা, মা তাঁর পাশে রয়েছেন বলে জানান স্বরা ভাস্কর। ফলে যত শিগগিরই সম্ভব তিনি মা ডাক শুনতে চান বলেও জানান বলিউডের (Bollywood) এই অভিনেত্রী।

আরও পড়ুন: Pune Shocker: বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, বাবার প্রেমিকাকে পিটিয়ে খুন ২ সন্তানের

অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সময় বিভিন্ন ধরনের বিতর্কে জড়ান স্বরা ভাস্কর। কখনও জেএনইউ নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়ান তিনি, আবার কখনও রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) পাশে দাঁড়িয়ে পড়েন কটাক্ষের মুখে। কখনও আরিয়ান খানের জামিনের দাবিতে সরব হয়ে নেট জনতার একাংশের ক্ষোভের মুখে পড়েন। সবকিছু মিলিয়ে অভিনয়ের পাশাপাশি বিতর্কের জেরে প্রায়শই পেজ থ্রির পাতায় উঠে আসে স্বরা ভাস্করের নাম।